কেকের তৈরি গাউন পরে বিয়ে, কেটে খেল অতিথিরা

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

কেক এখন নানান থিমে বানানো হয়। সেটি নির্ভর করে আবার ক্রেতার পছন্দ, রুচি, উপলক্ষের উপর। এবার নিজের বিয়ের গাউনটিই কেক দিয়ে বানিয়ে নিলেন এক কনে। নাতাশা কোলিন কিম ফাহ লি নামের সুইজারল্যান্ডের বাসিন্দা তার বিয়েতে এমনই কাণ্ড করেছেন।

নাতাশার বিয়ের আয়োজন হয় গত ১৫ জানুয়ারি। তার বিয়ের গাউনটি পুরোপুরি তৈরি করা হয় কেক দিয়ে। ১৩১.১৫ কেজি (২৮৯ পাউন্ড) ওজন ছিল সেই কেকের। এমন অভিনব কাণ্ড করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন তো বটেই, সেই সঙ্গে গিনেস রেকর্ডও করেছেন নাতাশা। তার এই গাউন কেক ছিল বিশ্বের সবচেয়ে বড় পরিধানযোগ্য কেক ড্রেস। সেই কেক আবার পরে অতিথিদের খেতে দেওয়া হয়।

আরও পড়ুন: বড়দিন উপলক্ষে গাছ না সাজিয়ে শত শত গয়নায় সাজালেন দাড়ি

নাতাশা সুইটিকেকস নামের একটি বেকারির মালিক। ২০১৪ সাল থেকে কেক তৈরি করছেন তিনি। তার বেকারি সুইজারল্যান্ডে কাস্টম কেক তৈরির জন্য বেশ জনপ্রিয়। ক্রেতার চাহিদা অনুযায়ী নানান থিমে কেক বানিয়েছেন নাতাশা। এবার নিজের বিয়ের কেকটি বানিয়ে সবাইকে আবারও অবাক করেছেন নাতাশা।

বিয়েতে উপস্থিত ছিলেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের লোকেরাও। যারা নিশ্চিত করেন কেকের মাপ, পরিমাণ। কেকটি ভ্যানিলা ফ্লেভারে তৈরি করা হয় এবং উপরে চিনির পেস্ট বা ফন্ডেন্ট দিয়ে সাজানো হয়েছিল। কনের পরনে ধবধবে সাদা গাউনটি দেখে বোঝার উপায় নেই যে সেটি আসলে একটি কেক।

সূত্র: গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

কেএসকে/জেআইএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।