৫ টাকায় শীতবস্ত্র পেল সুবিধাবঞ্চিত শিশুরা

মামুনূর রহমান হৃদয়
মামুনূর রহমান হৃদয় মামুনূর রহমান হৃদয় , ফিচার লেখক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৩ জানুয়ারি ২০২৪

জেঁকে বসেছে শীত। শীতকে কেন্দ্র করে দোকানে বাড়ছে গরম কাপড় কেনার ধুম। কিন্তু সুবিধাবঞ্চিতদের কাছে শীত যেন এক আতঙ্ক। আর্থিক সংকটে শীত কাঁপাচ্ছে তাদের হৃদয়। তাই ‘মেহেরপুর ভাবনা’ সংগঠন নিয়েছে ব্যতিক্রমী উদ্যোগ।

‘শীত উচ্ছ্বাস ২০২৪, শীতের উচ্ছ্বাস ছড়িয়ে পড়ুক উৎসবের উদ্যমে’ এই স্লোগানকে সামনে রেখে শীতবস্ত্র বিতরণ করেছে মেহেরপুর ভাবনা সংগঠন। মাত্র ৫ টাকার বিনিময়ে অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র ও পিঠা বিতরণ করে সংগঠনটি। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন ‘মুজিবনগর ব্লাড সোলজার’ ।

আরও পড়ুন: ৫টি প্লাস্টিকের বোতলের বিনিময়ে মেলে একটি কম্বল

মঙ্গলবার সকাল ১০টায় মেহেরপুরের মুজিবনগর এলাকায় কার্যক্রমটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর ভাবনার সাধারণ সম্পাদক শাকিল কাইফ আদনান। সংগঠনের প্রধান সমন্বয়কারী রাতুল আহমেদ বলেন, প্রায় ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুকে শীতবস্ত্র এবং ৪০ জন সুবিধাবঞ্চিত নারীর মাঝে শাল বিতরণ করা হয়েছে। গত ৫ বছর ধরে মেহেরপুর এলাকার অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে আসছি আমরা। আগামীতেও আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে।

মেহেরপুর ভাবনার সাধারণ সম্পাদক শাকিল কাইফ আদনান বলেন, মেহেরপুর ভাবনা সব সময় চেষ্টা করে নতুন নতুন ভাবনা নিয়ে মেহেরপুরের অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করতে। সেই ধারাবাহিকতা এই শীতে সুবিধাবঞ্চিতদের জন্য মাত্র ৫ টাকার বিনিময়ে শীতবস্ত্র বিতরণ ও পিঠা উৎসব আয়োজন করা হয়।

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।