ভিশন-জাগো নিউজ কুইজের পুরস্কার বিতরণ

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ০৬ মে ২০২৩

‘ভিশন ইলেক্ট্রনিক্স-জাগো নিউজ কুইজ প্রতিযোগিতা’র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। ৬ মে জাগো নিউজের সেমিনার কক্ষে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হকের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন ভিশন ইলেক্ট্রনিক্সের হেড অব মার্কেটিং শেখ মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জাগো নিউজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল) মো. জিয়া উদ্দিন এবং ফিচার ইনচার্জ সালাহ উদ্দিন মাহমুদ প্রমুখ।

গত মার্চ মাসে অসংখ্য অংশগ্রহণকারীর মধ্য থেকে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। এতে প্রথম হয়েছেন জয়পুরহাটের আরজুমান আরা মিম, দ্বিতীয় ময়মনসিংহের মফিজুল ইসলাম বাদল, তৃতীয় গাজীপুরের আরিফা খাতুন, চতুর্থ ঢাকার তারেক হোসাইন এবং পঞ্চম নরসিংদীর আবির আহমেদ কাব্য।

বিজয়ী অন্যরা হলেন- ষষ্ঠ ঢাকার সোনিয়া, ৭ম নরসিংদীর নিবির আহমেদ গল্প, ৮ম গাজীপুরের সাজিদুল ইসলাম, ৯ম ময়মনসিংহের এএইচএম জহিরুল ইসলাম, ১০ম ঢাকার মেহেজাবিন।

গত ১ মার্চ থেকে শুরু হওয়া এ কুইজ প্রতিযোগিতা চলে ৩১ মার্চ পর্যন্ত। প্রতিদিন ৫টি করে মোট ১৫৫টি প্রশ্নের উত্তর দিয়েছেন অংশগ্রহণকারীরা।

সর্বোচ্চ উত্তরদাতা ১০ জনের বেশি হওয়ায় লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হয়। বিজয়ীদের ভিশন ইলেক্ট্রনিক্সের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।