জাগো নিউজে বিয়ের গল্প লিখে বিজয়ী হলেন ১০ জন

সাহিত্য ডেস্ক
সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৪ মার্চ ২০২৩

বিয়ের মৌসুমে টপার কিচেনওয়্যার ও জাগো নিউজের উদ্যোগে ‘বিয়ে-শাদি’ শিরোনামে একটি বিশেষ আয়োজন করা হয়। এ আয়োজনে বিয়ের গল্প লিখে বিজয়ী হয়েছেন ১০ জন লেখক।

‘মিষ্টি হাসির বিয়ে পালানো বউ’ গল্পের জন্য প্রথম হয়েছেন চাঁদনী। ‘কলিমুদ্দিনের বিয়ের কাণ্ড’ গল্পের জন্য দ্বিতীয় হয়েছেন মাঈন উদ্দিন আহমেদ। ‘দেনা’ গল্পের জন্য তৃতীয় হয়েছেন শিকদার নূরুল মোমেন।

আরও পড়ুন: সাঁকো বর্ষসেরা পুরস্কার পেলেন ২০ লেখক-সাংবাদিক

অন্য বিজয়ী হলেন- ‘বিয়েতে ধুতি নিয়ে বিড়ম্বনা’ গল্পের জন্য মোহাম্মদ নুর হোসেন, ‘বিয়ের দিনে কান্না’ গল্পের জন্য মুহাম্মদ হাবিবুল্লাহ, ‘নিশির বিয়ের কাণ্ডকারখানা’ গল্পের জন্য মো. নাইম হোসেন খান, ‘কারণটা আজও বললে না’ গল্পের জন্য মোহাম্মদ শেখ সাদী, ‘চন্দ্রলেখা’ গল্পের জন্য হোসাইন মোহাম্মদ সাগর, ‘হৃদয় আকাশে মেঘ’ গল্পের জন্য সৈয়দ আহসান হাবীব, ‘হরিষে বিষাদ’ গল্পের জন্য মেহনাজ মীম।

আয়োজকরা জানান, মাসব্যাপী এ আয়োজনে অসংখ্য লেখক অংশ নিয়েছেন। সেখান থেকে বিচারকদের রায়ে ১৫ জনের গল্প নির্বাচিত হয়ে জাগো নিউজে প্রকাশ হয়। প্রকাশের পর বিচারকদের নম্বর, লিংকে হিট, ফেসবুকে লাইক, কমেন্ট ও শেয়ারের ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হয়।

আরও পড়ুন: ২০২৩ সালের চিন্তাসূত্র পুরস্কারের মনোনয়ন আহ্বান

জাগো নিউজ কর্তৃপক্ষ বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করবে। খুব কম সময়ের মধ্যেই বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। বিজয়ীদের জন্য থাকবে টপার কিচেনওয়্যারের সৌজন্যে আকর্ষণীয় পুরস্কার।

নির্বাচিত গল্পগুলো পড়তে চাইলে ক্লিক করুন এখানে।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।