বিএসএমএমইউ’র রেসিডেন্সি ভর্তি পরীক্ষা শুক্রবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ০৮ নভেম্বর ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীন রেসিডেন্সি প্রোগ্রাম ফেজ-এ এর মার্চ ২০১৯ সেশনের ভর্তি পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর বুয়েট প্রধান ক্যাম্পাস, পশ্চিম পলাশী ক্যাম্পাস, ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মোট ৫টি অনুষদে ভর্তির জন্য এক হাজার ১০২টি আসনের বিপরীতে মোট ৯ হাজার ৭০৮ জন পরীক্ষার্থী অংশ নেবেন। মেডিসিন অনুষদের ৩৬৯ আসনে ৩ হাজার ৩৩৮ জন, সার্জারি অনুষদে ৪৫২ আসনে ৩ হাজার ৯১৭ জন, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদে অনুষদে ১২২ আসনে ১১৬৩ জন, শিশু অনুষদের ১১৩ আসনে ৮৫৪ জন ও ডেনসিট্রি অনুষদের ৪৬ আসনে ৪৩৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন। পরীক্ষার্থীদের সকাল ৮টার সময় পরীক্ষার হলে (বুয়েট) উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম জানান, বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নির্দেশনায় ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমানের সার্বিক তত্ত্বাবধানে সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা নেয়ার যাবতীয় কার্যক্রম সম্পন্ন হয়েছে।

এমইউ/বিএ

আপনার মতামত লিখুন :