বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার বাংলো উপহার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:৪৩ এএম, ১৭ নভেম্বর ২০১৮

আগামী ১২ ডিসেম্বর মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি বসবেন বিয়ের পিঁড়িতে। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এই ধনকুবের কন্যা। মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির মুম্বাইয়ের বাসভবনেই ইশা এবং আনন্দের বিয়ের অনুষ্ঠান বসবে।

Banglo2

দুই পরিবারের আত্মীয়, ঘনিষ্ঠ এবং বন্ধুদের হাজিরায় বিয়েতে এলাহি আয়োজন করা হচ্ছে। যোধপুরেও বিয়ের অনুষ্ঠানের বেশকিছু অংশ সম্পন্ন করা হবে। কিন্তু আম্বানি কন্যাকে কী উপহার দিলেন হবু শ্বশুর অজয় পিরামল?-তা নিয়ে শুরু হয়েছে দারুণ কৌতুহল।

Banglo2

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর আনন্দ পিরামলের সঙ্গে নতুন সংসার পাততে হবু বউমাকে ইতোমধ্যেই ৪৫০ কোটির একটি বাংলো উপহার দিয়েছেন অজয় পিরামল। মুম্বাইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করেই রয়েছে ওই বাংলো।

আরও পড়ুন >> বিয়ের কার্ডের দাম ৩ লাখ, কী আছে সেই কার্ডে (ভিডিও)

ওড়লিতে ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের কাছ থেকে পিরামল গ্রুপের নামে কিনে নেন অজয় পিরামল। আর সেই বাংলোই এবার হবু বউমার নামে করে দিলেন পিরামল গ্রুপের কর্ণধর।

Banglo2

৫ তলার বাংলোতে নতুন বউমার আগমন উপলক্ষে তাই ইতোমধ্যে সাজ-সজ্জা শুরু হয়েছে। ইশা-আনন্দের নতুন জীবনে যাতে কোনো বাধা না আসে, তার জন্যই আগেভাগে ৪৫০ কোটির বাংলো হবু বউমাকে উপহার দেন অজয় পিরামল।

এসআর/এমএস