বাসে প্রকাশ্যে হস্তমৈথুন, যুবককে পুলিশে দিল তরুণী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৪২ এএম, ২২ নভেম্বর ২০১৮

বাসের সিটে বসে এক তরুণীর সামনেই হস্তমৈথুন করছিলেন এক যুবক। এতে ওই তরুণী প্রথমে এ ধরনের অশোভন কাজের প্রতিবাদ করেন। কিন্তু তাতেও নির্বিকার থাকেন ওই যুবক। বাসের অন্য যাত্রীরাও নির্বিকার। বাসে ৩০ জন যাত্রী থাকলেও তার প্রতিবাদে সাড়া দেননি কেউ। শেষে নিজেই সিট থেকে উঠে চড়-থাপ্পড় মারতে মারতে বাস থেকে নামিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেন ওই তরুণী।

গত মঙ্গলবার ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই তরুণী সংবাদমাধ্যকে বলেন, বাসটি বসন্তকুঞ্জ থেকে দিল্লির কাপসেরা এলাকায় যাচ্ছিল। আমার সামনে বসা ওই ব্যক্তিকে হস্তমৈথুন করতে দেখে নিষেধ করি। তা সত্ত্বেও একই কাজ করেতে থাকেন তিনি। এরপর চিৎকার শুরু করি। কিন্তু তাতেও থামেননি ওই ব্যক্তি। পরে তাকে শায়েস্তা করতে পুলিশে দেই।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার বিজয় কুমার বলেন, অভিযুক্তের পরিচয় জানা গেছে। তার নাম মুকেশ কুমার রঞ্জন। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে পুলিশের কাছে দাবি করেছেন।

দিল্লির বাসে হস্তমৈথুনের ঘটনা এবারই প্রথম নয়। চলতি বছরের ফেব্রুয়ারিতেও দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে লক্ষ্য করে একই ঘটনা ঘটিয়েছিলেন এক ব্যক্তি। পরে ঘটনাটি জানিয়ে ফেসবুকে তা নিয়ে পোস্ট করেন ওই ছাত্রী। দিল্লি ছাড়াও কলকাতাতেই গত মে মাসে একই কাণ্ড ঘটে।

এমবিআর/আরআইপি

আপনার মতামত লিখুন :