ক্যাটওয়াক মঞ্চে ঢলে পড়ে মারা গেলেন মডেল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:২২ পিএম, ২৮ এপ্রিল ২০১৯

ব্রাজিলের সাও পাওলো ফ্যাশন উইকের মঞ্চে ক্যাটওয়াকের সময় অসুস্থ হয়ে পড়ে যাওয়ার পর মারা গেছেন এক মডেল। শনিবার সাও পাওলোর ফ্যাশন উইকে এই দুর্ঘটনা ঘটে।

এক বিবৃতিতে বলেছে আয়োজক কর্তৃপক্ষ, শনিবার ফ্যাশন ব্র্যান্ড ওকসার ক্যাটওয়াকে অংশ নিয়েছিলেন মডেল ট্যালেস সোয়ারেস। মঞ্চে ক্যাটওয়াকের সময় হঠাৎ তিনি অসুস্থবোধ করেন। ক্যাটওয়াকের সময়ই মঞ্চে ঢলে পড়েন তিনি। পরে সেখানে মেডিকেল টিমের সদস্যরা উপস্থিত হয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

বিবৃতিতে বলা হয়েছে, গুরুতর অসুস্থ মডেল ট্যালেস সোয়ারেসকে দ্রুত সেখান থেকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন। তবে এ বিষয়ে আর বিস্তারিত কোনো তথ্য দেয়নি আয়োজকরা।

jagonews24

স্থানীয় দৈনিক ডেইলি ফোলহা ডি এস পাওলো এক প্রতিবেদনে বলেছে, ক্যাটওয়াকের সময় জুতার ফিতা খুলে যাওয়ায় পড়ে যান মডেল ট্যালেস। দর্শকরা প্রাথমিকভাবে মনে করেছিলেন, এভাবে পড়ে যাওয়াটা তার পারফর্মেন্সের অংশ।

দৈনিকটিতে প্রকাশিত একটি ছবিতে দেখা যায়, মেডিকেল টিমের সদস্যরা না পৌঁছানো পর্যন্ত ক্যাটওয়াকের মঞ্চে মুখ থুবড়ে পড়ে আছেন ট্যালেস সোয়ারেস। ব্রাজিলের এই মডেলের বয়স ছিল ২৩ বছর।

সূত্র : এপি।

এসআইএস/আরআইপি