৬ বছরের শিশুকে মায়ের সামনেই কামড়ে খেল কুকুরের দল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১২ মে ২০১৯

মাত্র ছয় বছর বয়সী এক শিশুকে মায়ের সামনেই রাস্তার কয়েকটি কুকুর মিলে কামড়ে খেল। শুক্রবার এই ঘটনা ঘটেছে ভারতের ভোপালের অবধপুরি এলাকায়। শিব সংগ্রাম নগরে বাড়ি থেকে ৩০০ মিটার দূরে রাস্তায় খেলা করছিল ছোট্ট সঞ্জু। তখনই তাকে রাস্তার কুকুর আক্রমণ করে বলে দাবি করেছে সঞ্জুর পরিবার। বাচ্চাটির মা কুকুরগুলোকে সরানোর চেষ্টা করলেও কিছুই করতে পারেননি।

গত মাসেই সঞ্জুর মা দ্বিতীয় সন্তানের জন্ম দেন। তিনি বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। তার স্বামী কাজ থেকে ফিরে সঞ্জুর কথা জানতে চাইলে তিনি বাইরে গিয়ে দেখেন বাচ্চাটিকে বেশ কয়েকটি কুকুর ঘিরে ধরেছে।

তিনি চিৎকার করে কুকুরগুলোকে সরাতে যান এবং যখন প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছান ততক্ষণে মারা গেছে সঞ্জু। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা সেখানকার প্রশাসনের উপর অভিযোগ তুলেছেন। ওই এলাকায় দীর্ঘদিন ধরে রাস্তার কুকুরের সংখ্যা বৃদ্ধি পেলেও কোনও ব্যবস্থা নেয়নি প্রশাসন।

এই ঘটনার কথা জানতে পেরে ভোপালের মেয়র অলোক শর্মা বলেন, এটা খুবই মর্মান্তিক ঘটনা। মিউনিসিপাল কর্পোরেশন রাস্তার কুকুরদের বিষয়ে ব্যবস্থা নিচ্ছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]