দিল্লিতে টিকটক তারকাকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২২ মে ২০১৯

ভারতের রাজধানী দিল্লির অদূরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় এক তারকাকে গুলি করে হত্যা করা হয় মঙ্গলবার। মোহিত মোর নামের ২৪ বছর বয়সী ওই তারকার ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে প্রায় ৫ লাখ ফলোয়ার ছিল।

শরীরচর্চা বিষয়ক পরামর্শদাতা হিসেবে তিনি টিকটক এবং ইন্সটাগ্রামে তুমুল জনপ্রিয়। মঙ্গলবার আনুমানিক বিকেল ৫টার দিকে দিল্লির পাশে নাজাফগড় নামক একটি স্থানের এক ব্যয়ামাগারে (জিমনেসিয়াম) তার বন্ধুর সঙ্গে দেখা করতে যান। সেখানেই একটি ফটোকপির দোকানের সামনে তাকে হত্যা করা হয়।

দোকানটির একটি সোফায় বসে ছিলেন মোহিত। এমন সময় তিনজন অজ্ঞাত পরিচয়ধারী ব্যক্তি মোটরসাইকেলে করে এসে দোকানে ঢুকেই তাকে লক্ষ্য করে গুলি চালায়। প্রত্যক্ষদর্শীরা বলছেন, হামলাকারীরা মোহিত মোরকে লক্ষ্য করে পাঁচটি গুলি করে।

আরও পড়ুন>> এবার সৌদি বিমানঘাঁটিতে হামলা

তবে স্থানীয় এক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় সংবাদসংস্থা আইএএনএস জানিয়েছে ঘটনাস্থলে নিহত ওই তরুণকে লক্ষ্য করে ১৩টি গুলি চালানো হয়। তবে দোকানের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজে বন্দুকধারীদের গুলি করে বের হয়ে যাওয়ার দৃশ্য ধারণ হয়েছে।

ঊর্ধ্বতন এক পুলিশ কর্মকর্তা বলছেন, ‘মোহিত মোর যখন তার বন্ধুর সঙ্গে গল্প করছিলেন তখন তিনজন অস্ত্রধারী ব্যক্তি দোকানে প্রবেশ করে তাকে লক্ষ্য করে ১৩টি গুলি চালায়। তিনি সোফায় লুটিয়ে পড়েন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারীরা ছিল হেলমেট পরিহিত। তবে তাদের মধ্যে একজনের মাথায় হেলমেট ছিল না। পুলিশ ওই হত্যার ঘটনার তদন্ত শুরু করেছে। হামলার পেছনে বড় ধরনের নাশকতা সৃষ্টিকারী গোষ্ঠী জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এসএ/এমএস

আপনার মতামত লিখুন :