জঙ্গি-সেনাবাহিনীর গোলাগুলিতে উত্তপ্ত হয়ে উঠেছে কাশ্মীর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:১৪ এএম, ০২ আগস্ট ২০১৯

সেনাবাহিনী ও জঙ্গিদের মধ্যে গোলাগুলিতে উত্তপ্ত হয়ে উঠেছে জম্মু-কাশ্মীরের শোপিয়ান এলাকা। শুক্রবার ভোরে জঙ্গিদের উপস্থিতির খবর পেয়েছ অভিযান শুরু করে ভারতীয় সেনাবাহিনী। এতে জঙ্গিরাও পাল্টা গুলি চালায়। দু'পক্ষের গোলাগুলির ঘটনায় এখনও হতাহতের খবর নিশ্চিত নয়।

শুক্রবার সেনাবাহিনী, এসওজি এবং সিআরপিএফ পুরো এলাকা ঘিরে ফেলে এবং পান্দুশানে তল্লাশি শুরু করে। সেখান থেকে তিন জঙ্গিকে আটক করা হয়েছে। তবে এখনও গোলাগুলি চলছেই।

ভারতের অভিযোগ ওই একই স্থানে তিনদিন আগে ভারতীয় সেনা ছাউনি টার্গেট করে হামলায় চালায় পাক সেনারা। উরি, তাগধার, কেরানসহ সীমান্তের বিস্তির্ন অঞ্চল জুড়ে গুলি চালায় পাক সেনারা।

শুধু ভারতীয় সেনা ছাউনিতেই নয়, সীমান্ত সংলগ্ন গ্রামগুলোকে লক্ষ্য করেও অভিযান চালানো হয়। পালটা জবাব দেয় ভারতীয় সেনারাও। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, ভারত পাকিস্তান সীমান্তে নতুন করে বেশ কয়েকটি ঘাঁটি বানিয়েছে পাকিস্তান। শুধু তাই নয়, তৈরি হয়েছে জঙ্গিদের বেশ কিছু লঞ্চপ্যাডও। সেগুলোই ভারতীয় সেনাদের টার্গেট করেছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]