তুরস্কে বিমান বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১৫ অক্টোবর ২০১৯

তুরস্কের আনতালিয়া প্রদেশে একটি বেসামরিক প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। মঙ্গলবার প্রদেশের মানাভগাত এলাকায় ওই বিমান বিধ্বস্ত হয়েছে বলে দেশটির টেলিভিশন চ্যানেল এনটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, বিমান বিধ্বস্তের স্থানে দেশটির পুলিশ ও জরুরি সার্ভিসের সদস্যরা পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছেন। তবে বিমান বিধ্বস্তে কোনো প্রাণহানি কিংবা ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তা এখনও নিশ্চিত করতে পারেনি কর্তৃপক্ষ।

রুশ সংবাদমাধ্যম স্পুটনিক বলছে, মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে কুমকয় জেলায় বিমানটি বিধ্বস্ত হয়েছে। সিসেনা এয়ারক্রাফটের ১৭২-ডব্লিউ বিমানটি প্রচণ্ড বাতাসের কবলে পড়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বিধ্বস্ত হলেও চালক নিরাপদে বিমান থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।

এর আগে সোমবার ইউক্রেনের পশ্চিমাঞ্চলে তুরস্কগামী একটি কার্গো বিমান বিধ্বস্তে অন্তত পাঁচজনের প্রাণহানি ঘটে। স্পেন থেকে ইউক্রেনের চার ইঞ্জিনচালিত ওই কার্গো বিমানটি তুরস্কের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল।

এসআইএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]