বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে সম্পর্কের স্বীকৃতি দিলেন শোভন!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৩ এএম, ১৬ অক্টোবর ২০২১

বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে মন দিয়েছিলেন অনেক আগেই। এবার দেবী দুর্গাকে সাক্ষী রেখে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে সেই সম্পর্ককে স্বীকৃতি দিলেন কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়।

এবার দুর্গাপূজা শুরুর আগে থেকেই সংবাদের শিরোনামে ছিলেন শোভন ও বৈশাখী। তাদের নাচ-গানের ভিডিও, পূজার ফ্যাশন নিয়ে চর্চা ছিল তুঙ্গে। তবে দেবী দুর্গার বিদায়ের দিন যেন তাদের সম্পর্ক পূর্ণতা পেলো।

শুক্রবার বিরাটিতে এক পারিবারিক দুর্গাপূজায় শামিল হয়েছিলেন শোভন ও বৈশাখী। সেখানেই দেবীকে বরণ করে সিঁদুরখেলায় মেতে ওঠেন তারা। তাদের সঙ্গে ছিলেন বৈশাখীর মেয়েও।

তবে শুধুই গালে নয়, বৈশাখীর সিঁথিতেও সিঁদুর লাগিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। সেই মুহূর্তের ছবি নিজেই ফেসবুকে শেয়ার করেছেন বৈশাখী। সঙ্গে জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা।

এমন আনন্দের মুহূর্তে বৈশাখী বলছেন, ‘অনেকে অনেক কথাই বলেছেন। অনেকে ভেবেছেন হয়তো শোভন আমাদের সম্পর্ককে স্বীকৃতি দেবে না। কিন্তু আজ সিঁথিতে সিঁদুর পরিয়ে সত্যিই স্বীকৃতি দিল।’

তিনি আরও বলেন, ‘আমার কাছে দুর্গাপূজার দুই দিন খুবই প্রিয়। এক অষ্টমী আর অন্যটি বিজয়া। আর এবারের বিজয়া দশমী সত্যিই স্মরণীয় হয়ে রইলো।’

কয়েক মাস আগে ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি পোস্ট করে জল্পনা উসকে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’।

নিজের প্রোফাইলের নাম বদলে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’ করেছিলেন। তারপর থেকেই সম্পর্ক আরও নিবিড় হয়েছে। নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার সাবেক এ মেয়র।

এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]