পাকিস্তানে ব্যস্ত বাজারে বোমা বিস্ফোরণ, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ২০ জানুয়ারি ২০২২
ছবি: সংগৃহীত

পাকিস্তানে ব্যস্ত বাজারে শক্তিশালী বোমা বিস্ফোরণে অন্তত তিনজন মারা গেছেন, আহত হয়েছেন দুই ডজনেরও বেশি। নিহতদের মধ্যে এক শিশুও রয়েছে। অনেকে গুরুতর আহত হওয়ায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) লাহোরের বিখ্যাত আনারকালি বাজার এলাকায় এ বিস্ফোরণ ঘটে।

আহতদের স্থানীয় মেয়ো হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালটির মেডিক্যাল সুপারিনটেনডেন্ট নিশ্চিত করেছেন, বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। আহত ২৩ জনের মধ্যে অন্তত চারজনের অবস্থা গুরুতর।

লাহোর পুলিশের মুখপাত্র রানা আরিফ জানিয়েছেন, বোমাটি একটি মোটরসাইকেলে রাখা ছিল। কিন্তু এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

jagonews24

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণ এতটাই শক্তিশালী ছিল যে আশপাশের বেশ কয়েকটি দোকান ও যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে। টিভি ফুটেজেও বাজার এলাকায় বিস্ফোরণের পর মোটরসাইকেলে আগুন জ্বলতে দেখা গেছে।

এখন পর্যন্ত কেউ হামলার দায় স্বীকার করেনি। তবে গত ডিসেম্বর থেকেই দেশটিতে সরকারি বাহিনীকে লক্ষ্য করে পাকিস্তানি তালেবানের (টিটিপি) হামলা বেড়েছে।

লাহোরের ডেপুটি কমিশনার উমর শের চাত্থা জানিয়েছেন, স্থানীয় সময় দুপুর ১টা ৪৫ মিনিটে এ বিস্ফোরণ ঘটে। আশপাশের সিসি ক্যামেরা দেখে অপরাধীদের খুঁজে বের করা হবে।

সূত্র: ডন, জিও নিউজ
কেএএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]