সাংবাদিকের কড়া প্রশ্ন, রেগে সংবাদ সম্মেলন ত্যাগ ইমরান খানের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৮ মে ২০২২

সাংবাদিকের কঠিন প্রশ্ন শুনে ক্ষেপে গেলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খান। এসময় উত্তর না দিয়ে তাকে সংবাদ সম্মেলনের স্থান ত্যাগ করতে দেখা যায়। মূলত শাসন ও সামাজিক মাধ্যমে তার দলের ভূমিকা নিয়ে প্রশ্ন করা হলে এ ঘটনা ঘটে। জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, সংবাদ সম্মেলনের প্রশ্ন উত্তর পর্বে ওই সাংবাদিক ছিলেন শেষ প্রশ্নকারী। এর আগে ইমরান খান তার বক্তব্য শেষ করেন।

ওই সাংবাদিক প্রশ্ন করেন যে, খাইবার পাখতুনখোয়াতে শাসন ব্যবস্থা সঠিক ছিল না ও প্রদেশের মুখ্যমন্ত্রী মাহমুদ খান নিজেই মিডিয়া সম্পর্কিত বিষয়গুলোর দায়িত্ব নিয়েছিলেন।

দ্বিতীয়ত, কেপিতে আপনার একটি সরকার আছে ও আপনি নিঃসন্দেহে পাখতুনখোয়ায় একজন জনপ্রিয় নেতা। মানুষ আপনাকে ভোট দিয়েছে। কিন্তু মানুষ প্রধানমন্ত্রীর বাড়ি ও গভর্নরের বাড়ির দেওয়াল ভাঙতে দেখেনি, না তারা মুখ্যমন্ত্রীর বাড়িতে বিশ্ববিদ্যালয় তৈরি হতে দেখেছেন। তাছাড়া সামাজিক মাধ্যমে পিটিআইয়ের কার্যক্রম নিয়েও ওই সাংবাদিক প্রশ্ন করেন।

এ সময় ইমরান খান রেগে সংবাদ সম্মেলনের স্থান ত্যাগ করার সময় বলেন, আমি চাইলে কঠিন উত্তর দিতে পারি। তবে আমি সেটা করবো না। তিনি বলেন, কেউ একটি দেশ জয় করতে পারে না। কিন্তু নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে পারে।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]