জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১১ এএম, ১০ আগস্ট ২০২২

জিম করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ঋত্বিকা দাস (২০) নামের এক তরুণী। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে ভারতের সোনালি পার্কের জিমে এ ঘটনাটি ঘটে। তরুণীর বাড়ি ভারতের বাঁশদ্রোণী থানার নিরঞ্জন পল্লিতে। তিনি স্নাতকের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ঋত্বিকার বাবা পেশায় অটোচালক। ওজন বেড়ে যাচ্ছিল বলে তিন মাস আগে জিমে ভর্তি হয়েছিলেন তিনি।

ঋত্বিকার এক সঙ্গী বলেন, ঋত্বিকা জিমে ঢোকার সময় বলেছিল তার বুকে ব্যথা করছে। সেখানে গিয়ে ওয়ার্ম আপ শুরু করে। তার পর হঠাৎ পড়ে যায়। জিমে থাকা সবাই মিলে ঋত্বিকাকে তুলে চোখে মুখে পানি দেই। তখনই তার বাড়িতে খবর দেই। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাই।

ঋত্বিকার ফুপা বলেন, ‘ঋত্বিকার বড় কোনও রোগ ছিল না। কি হলো, কিছুই বুঝতে পারছি না। তবে জিমগুলো যাতে ঠিকঠাক নির্দেশিকা মেনে চলে, সেটা নিশ্চিত করা দরকার। এটাই আমরা চাইব।’

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে সোনালি পার্কের জিমে গিয়ে অসুস্থ হয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পরই জানা যাবে মৃত্যুর আসল কারণ।

সূত্র-আনন্দবাজার, হিন্দুস্তান টাইমস।

জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।