গরুপাচার মামলায় গ্রেফতার অনুব্রত মণ্ডল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:২১ পিএম, ১১ আগস্ট ২০২২

অবশেষে গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হলেন পশ্চিমবঙ্গের প্রভাবশালী তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে বোলপুরের নিচুপট্টির বাড়িতে হানা দেয় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি।

এসময় দেড়ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। তদন্তে অসহযোগিতার অভিযোগে এরপরই গ্রেফতার করা হয় বীরভূম জেলা তৃণমূলের এই সভাপতিকে।

জানা গেছে, আজই আসানসোল আদালতে হাজির করা হবে অনুব্রতকে। তবে বাড়ি থেকে বের করার পর কোথায় নিয়ে যাওয়া হচ্ছে অনুব্রতকে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছুই জানায়নি সিবিআই।

বৃহস্পতিবার সকাল ১০টার কিছু ক্ষণ আগে অনুব্রতর নীচুপট্টির বাড়িতে পৌঁছন সিবিআই কর্মকর্তারা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনী। তারা অনুব্রতর বাড়িতে ঢুকে সব দরজায় তালা মেরে দেন। নিয়ে নেওয়া হয় বাড়ির সবার মোবাইল ফোন। পরিস্থিতি এমন হয় যে, অনুব্রতর দেহরক্ষীরা পর্যন্ত বাড়িতে ঢুকতে পারছিলেন না। পরে অবশ্য অনুব্রতের দেহরক্ষীদের প্রধানকে ভেতরে ঢুকতে দেওয়া হয়। ঘণ্টাখানেক পর অনুব্রতকে বাড়ি থেকে বার করা হয়।

ধারণা করা হচ্ছে দুর্গাপুরে সিবিআইয়ের ক্যাম্প অফিসে তাকে নিয়ে যাওয়া হবে। সেখানে দফায় দফায় তাকে জেরা করবে সিবিআই।

এমএসএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।