মুকেশ আম্বানীর পরিবারকে হত্যার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ১৫ আগস্ট ২০২২

রিলায়েন্সের কর্ণধার এবং ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানীর পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আট বার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। ভারতের বিভিন্ন গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। ফোনে মুকেশ আম্বানী ও তার পরিবারকে হুমকি দিয়েছেন অজ্ঞাত এক ব্যক্তি।

এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়েন্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আটবার ফোন করা হয়। মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেছেন, এক অজ্ঞাত ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। মুম্বাই পুলিশের কাছে আমরা অভিযোগ দায়ের করেছি।

এর আগে গত বছর ফেব্রুয়ারিতে মুম্বাইয়ে আম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধারের ঘটনা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সে সময় পুলিশ সূত্র নিশ্চিত করে যে, গাড়ির ভেতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গেছে।

সম্প্রতি রিলায়েন্স জিও থেকে চেয়ারম্যানের পদ ছেড়েছেন মুকেশ আম্বানি। ওই পদে বসেছেন তার ছেলে আকাশ আম্বানি। অপরদিকে রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান করা হতে পারে মুকেশ কন্যা ইশা আম্বানিকে। রিলায়েন্স গ্রুপের ভবিষৎ পরবর্তী প্রজন্মের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন ভারতের অন্যতম ধনী এই শিল্পপতি।

টিটিএন/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।