পশ্চিমবঙ্গ

বিয়ে করে ফেরার সময় সড়ক দুর্ঘটনা, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩
নদীতে পড়ে যাওয়া মাইক্রোবাস

ধৃমল দত্ত, কলকাতা

পশ্চিমবঙ্গে বিয়ের পর বউকে নিয়ে ফেরার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রী রয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) সকালে কালিম্পং জেলার মংপং পুলিশ ফাঁড়ি এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের রুংডুং সেতুতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন> কলকাতায় সাবেক বিমানসেবিকার অস্বাভাবিক মৃত্যু

মংপং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঙ্গল সিংলো বলেন, শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাতেই আহত ও নিহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শনিবার ক্রেনের সাহায্যে গাড়িটি তোলা হয়েছে। নদীতে খুব বেশি পানি ছিল না, তা না হলে প্রাণহানি আরও বাড়তে পারতো। এরই মধ্যে দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন> মন্ত্রীর সামনে অভিযোগ জানাতে গিয়ে চড় খেলেন যুবক

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে ডুয়ার্সের বানারহাট এলাকা থেকে বিয়ের পর মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন শিলিগুড়ির বাসিন্দা রাজেশ এক্কা। বর-কনেসহ গাড়িতে ৯-১০ জন যাত্রী ছিলেন।

পথিমধ্যে মাইক্রোবাসটি মাল ব্লকের এলেনবাড়ি পার করে বাঁক ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রুংডুং নদীতে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান মংপং ফাঁড়ির পুলিশ সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে তিলক মণ্ডল (৩৪) নামে এক যুবক ও শুক্লা কুন্ডু নামে (৫৭) এক নারীর মরদেহ উদ্ধার হয়।

আরও পড়ুন> পশ্চিমবঙ্গে লেখক সুজন দাশগুপ্তের মরদেহ উদ্ধার

পরে পুলিশ ও স্থানীয় অ্যাম্বুলেন্স চালকদের তৎপরতায় নিহত-আহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। রাতেই সেখান থেকে আহতদের শিলিগুড়ি নিয়ে যাওয়ার পথে সাহিল শেখ নামের আরেক যুবক মারা যান। পরে শিলিগুড়ির একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তির পর মারা যান আরও একজন। নববিবাহিত রাজেশ এক্কা-পুনম দম্পতির চিকিৎসা চলছে।

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।