ড্রেসের সঙ্গে সেলাই করা টেবিল ক্লথ, খাবার-বাসন নিয়েই ক্যাটওয়াক!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩
ছবি: সংগৃহীত

যুগটা এখন ফ্যাশনের। বিশ্বজুড়ে চলছে নিত্যনতুন পোশাক আর ফ্যাশন শোয়ের জৌলুস। আর দর্শকদের কাছে সেসব শোয়ের আবেদন ধরে রাখতে নানান চমক ও পরিকল্পনার কথা ভাবেন উদ্যোক্তারা। তবে কোপেনহেগেনের ফ্যাশন উইকে সারা ডাল নামের এক মডেল যা করেছেন, তা বেশ অদ্ভুত।

জানা যায়, সহোদর ডিজাইনার নান্না ও সিমন উইকেকের সঙ্গে ফ্যাশন উইকের একটি শোয়ে যোগ দিয়েছিলেন সারা। সেখানে সবাইকে চমকে দিয়েছে তার পোশাক। তার পরিহিত পোশাকের পেছনের দিকে ছিল লম্বা টেবিল ক্লথ। এমনকি টেবিল ক্লথের ওপর রয়েছে এঁটো থালা-বাসন ও খাবার।

আরও পড়ুন> সড়কে রিল বানানোয় তরুণীর জরিমানা

অসংখ্য দর্শকের মাঝে নিজের সঙ্গে এসব টেনে নিয়েই ক্যাটওয়াক করেন সারা। আর মুহূর্তেই তার একটি ভিডিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়, যা মন জিতে নিয়েছে অনেকের।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মিনি স্কার্ট ও গোলাপি কর্সেট পরে অতিথিদের সঙ্গে একটি টেবিলে বসে রয়েছেন সারা। তাদের সামনে খাবারের প্লেট ও বিভিন্ন পাত্র রাখা। সেগুলোতে রয়েছে খাবারও। এমনকি, রয়েছে মোমবাতি, সিগারেটের টুকরো, ওয়াইনের (মদ) গ্লাস। এমন সময় আচমকাই উঠে দাঁড়িয়ে হাঁটতে শুরু করেন।

 
 
 
View this post on Instagram

A post shared by (di)vision (@di_vsn)

আর তখনই চমকে ওঠেন সবাই। দেখা যায়, সারার ড্রেসের সঙ্গে সেলাই করা রয়েছে টেবিলে পেতে রাখা আস্ত টেবিল ক্লথটি। ফলে তিনি হাঁটতে শুরু করতেই টেবিল ক্লথটিও তার সঙ্গে যেতে থাকে। সেখানে থাকা থালা-বাসন, মোমবাতি, গ্লাস, সবই এগোতে থাকে।

আরও পড়ুন> নারীদের ‘সঠিক সময়ে’ বিয়ের পরামর্শ আসামের মুখ্যমন্ত্রীর

সবশুদ্ধ হাঁটতে হাঁটতে ক্যাটওয়াকের জায়গা পার হয়ে যান সারা। এমন আশ্চর্য পোশাক দেখে তাজ্জব বনে যান উপস্থিত দর্শকরা। কয়েকজন আবার হাত তালিও দেন।

ভাইরাল হওয়া ভিডিওতে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লেখেন, আমি সত্য়িই চমকে গিয়েছিলাম। এমন পোশাক আমি এর আগে কখনো দেখিনি। আরেকজন লেখেছেন, অর্থবহ ও যুগান্তকারী।

তবে সবাই যে, সারার প্রশংসা করেছেন এমন নয়। অনেকে প্রশ্ন তুলেছেন, এমন উদ্ভট পোশাকের মানে কী? একজনকে লিখতে দেখা যায়, এভাবে খাবার ও খাবারের পাত্রগুলো ছিটকে ফেলে চমক দেওয়ার কোনো মানেই হয় না।

আরও পড়ুন> চাকরি পেয়েই মাকে সিঙ্গাপুর ঘোরালেন ছেলে

সূত্র: টাইমস নাও

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।