মোদীবিরোধী নেতারাই নিশানা হয়ে উঠেছেন বিজেপির

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৪ মার্চ ২০২৩
ফাইল ছবি

তিক্ততা ভুলে লোকসভা থেকে বরখাস্ত রাহুল গান্ধীর পাশে দাঁড়ালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। টুইট করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জীও। তবে মমতা বা অভিষেক, কেউই রাহুলের নাম নেননি। কিন্তু টুইটের সময় দেখে মনে করা হচ্ছে, নাম না নিলেও রাহুলের পাশেই দাঁড়িয়েছেন তৃণমূল নেত্রী ও দলের সাধারণ সম্পাদক।

মমতা ব্যানার্জী টুইটে লিখেছেন, প্রধানমন্ত্রী মোদীর নতুন ভারতে বিরোধী নেতারাই বিজেপির মূল নিশানা হয়ে উঠেছেন। যখন অপরাধের নজির থাকা বিজেপি নেতাদের মন্ত্রিসভায় অন্তর্ভুক্ত করা হচ্ছে, তখন বিরোধী নেতাদের বরখাস্ত করা হচ্ছে। আজ গণতন্ত্র নতুন নীচতায় পৌঁছলো।

অভিষেক টুইটে লেখেন, গণতান্ত্রিক ভারত এখন ওক্সিমোরন।

কংগ্রেসের সঙ্গে তৃণমূলের সম্পর্কে ইদানিং টানাপড়েন চলছিল। যার শুরু সেই গোয়া ভোটের সময় থেকে। পরবর্তীকালে তা ক্রমশ তিক্ত থেকে তিক্ততর হয়েছে। সম্প্রতি কালীঘাটের বৈঠকে কংগ্রেস নিয়ে তৃণমূল ‘নীতি’ স্থির করে। রাহুল গান্ধীকেও সরাসরি আক্রমণের পথে গিয়েছে তৃণমূল। সংসদে কংগ্রেস ও কংগ্রেস ঘনিষ্ঠ বিরোধী দলগুলোর বৈঠকেও দেখা যায়নি তৃণমূলকে।

আরও পড়ুন>রাহুল গান্ধীর সংসদ সদস্য পদ বাতিল

মোদীবিরোধী পরিসরে নিজের মতো করেই ‘একলা’ আন্দোলন চালিয়ে যাচ্ছে তৃণমূল। কিন্তু লোকসভার স্পিকার রাহুলের সংসদ সদস্য পদ বাতিল করতেই তিক্ততা ভুলে তার পাশে দাঁড়ালেন মমতা, অভিষেক।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।