নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে যাচ্ছেন বিজেপির তিন শীর্ষ নেতা

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ০২ জুন ২০২৩
নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডা। ফাইল ছবি

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতে পারে যেকোনো সময়। তার আগেই রাজ্যে পা রাখবেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) তিন শীর্ষ নেতা- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা।

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে প্রচারণা ও জনসংযোগে জোর দিচ্ছে পশ্চিমবঙ্গ বিজেপি। মোদী সরকারের নয় বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরতে বাড়ি বাড়ি যাবেন বিজেপির প্রথম সারির নেতাকর্মীরা।

আরও পড়ুন>> হাসিনাকে যারা ক্ষমতা থেকে সরাতে চায় তাদের ভারতে ঢোকাচ্ছেন মমতা: শুভেন্দু

চলতি মাসে পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যে বিজেপির তিনটি বড় জনসভা হওয়ার কথা। ওই জনসভাগুলোতে যথাক্রমে নরেন্দ্র মোদী, অমিত শাহ ও জেপি নাড্ডাকে হাজির করানোর পরিকল্পনা রয়েছে দলটির। যদিও জনসভার দিনক্ষণ ও স্থান এখনো ঠিক হয়নি।

পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ১ জুন থেকে পশ্চিমবঙ্গে শুরু হচ্ছে বিজেপির সম্পর্ক অভিযান। কেন্দ্রীয় সরকারের নয় বছরপূর্তি উপলক্ষে ২০ থেকে ৩০ জুন বাড়ি বাড়ি জনসংযোগ কর্মসূচি চলবে। নয় বছরে সাফল্যের কাজের খতিয়ান তুলে ধরা হবে সাধারণ মানুষের কাছে।

আরও পড়ুন>> এক টেবিলে তিন মুখ্যমন্ত্রী, বিজেপিবিরোধী জোটের ইঙ্গিত

তিনি আরও বলেন, আমরা আমাদের রাজ্যে তিনটি জনসভা করার প্রস্তাব দিয়েছি। সেগুলো হবে উত্তরবঙ্গ, মধ্যবঙ্গ ও দক্ষিণবঙ্গে। এ তিনটি সভায় থাকবেন নরেন্দ্র মোদী, অমিত শাহ ও জেপি নাড্ডা।

রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা না হলেও ভারতীয় জনতা পার্টি নির্বাচন ঘিরে নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এবারে পঞ্চায়েত নির্বাচনে কোন কোন বিষয়কে সামনে রেখে লড়াই করা হবে তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। পঞ্চায়েত নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টির এই শীর্ষ তিন নেতার পশ্চিমবঙ্গ সফরে মানুষের নির্বাচনী আগ্রহ আরও বাড়বে বলে মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন>> কর্ণাটকে ধরাশায়ী বিজেপি, বড় জয় কংগ্রেসের

ডিডি/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।