তিমির ধাক্কায় নৌকাডুবি, একজনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

অস্ট্রেলিয়ায় তিমির সঙ্গে ধাক্কা লেগে একটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও একজন। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, মাছ ধরার জন্য নৌকা নিয়ে বের হয়েছিলেন তারা। কিন্তু তাদের নৌকাটির লা পেরাউসের উপকূলে তিমির সঙ্গে ধাক্কা লাগে। জায়গাটি সিডনি থেকে ১৪ কিলোমিটার দক্ষিণ-পূর্বে।

নৌকাটি খালি ও ঘুরতে দেখার পরই সতর্কতা জারি করা হয়।

আরও পড়ুন>পাকিস্তানে টক শো পরিণত হলো রেসলিংয়ে

এই অঞ্চলে তিমির কারণে মৃত্যুর ঘটনা খুবই বিরল। নিউ সাউথ ওয়েলসের একজন প্রতিমন্ত্রী এটিকে সম্পূর্ণ বিস্ময়কর দুর্ঘটনা বলে অভিহিত করেছেন।

পুলিশ একটি বিবৃতিতে জানিয়েছে, তিমির সঙ্গে নৌকাটির সম্ভাবত সংঘর্ষ হয়েছে। এতে নৌকাটি কাত হয়ে যায়।

প্রাথমিক প্রতিবেদনে বলা হয়েছে, নৌকার কাছাকাছি বা নৌকায় ওপর একটি তিমি ভেসে উঠতে পারে। পানিবিষয়ক পুলিশের ভারপ্রাপ্ত সুপারিনটেনডেন্ট সিওভান মুনরো বলেছেন, তিনি এর আগে এমন ঘটনা দেখেননি।

কর্মকর্তারা জানিয়েছেন, ভুক্তভোগীকে অচেতন অবস্থায় পাওয়া য়ায় ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে ৫৩ বছর বয়সী একজনকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা এখন ভালো।

সূত্র: বিবিসি

এমএসএম

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।