পশ্চিমবঙ্গে চিকিৎসা নিতে যাওয়া বাংলাদেশি নারীর অস্বাভাবিক মৃত্যু

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৫ অক্টোবর ২০২৩

বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসার আগেই তার অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ অক্টোবর) মুর্শিদাবাদের ডোমকলের বাগডাঙ্গা এলাকায়।

জানা গেছে, গত সোমবার (২ অক্টোবর) বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে চিকিৎসা করাতে গিয়েছিলেন জাহানারা খাতুন নামের এক নারী। ৪২ বছর বয়সী ওই নারীর বাড়ি বাংলাদেশের কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকায়।

দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন জাহানারা খাতুন। চিকিৎসার জন্য মুর্শিদাবাদে এক আত্মীয়ের বাড়িতে ওঠেন।

এরপর গত মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জাহানারা। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জাহানারাকে দেখে জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ঘটনার পর তার আত্মীয় চান্দু বিবি বলেন, বাংলাদেশ থেকে চিকিৎসার জন্য পশ্চিমবঙ্গে এসেছিলেন জাহানারা। তার হার্টে সমস্যা ছিল। হঠাৎ করে মঙ্গলবার গভীর রাতে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তার মৃত্যুর খবর জানান।

হাসপাতাল থেকেই ডোমকল থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ডিডি/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।