প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ চায় পিটিআই

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪
সমর্থকের হাতে ইমরান খানের পোস্টার (ছবি: এএফপি)

পাকিস্তানের ৮ ফেব্রুয়ারির জাতীয় নির্বাচনে জালিয়াতি ঠেকাতে ব্যর্থ হয়েছেন দেশটির প্রধান নির্বাচন কমিশনার সিকান্দার সুলতান রাজা। এমন অভিযোগ তুলে তার পদত্যাগ দাবি করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

পিটিআই নেতা গহর আলী খান বলেন, দলটি প্রধান নির্বাচন কমিশনার সিকান্দার সুলতান রাজার তাৎক্ষণিক পদত্যাগ দাবি করছে। রাওয়ালপিন্ডির আদিলিয়া কারাগারে ইমরান খানের সঙ্গে দেখা করার পর এই দাবির কথা জানান তিনি।

এদিকে পাকিস্তানে নতুন সরকার গঠনের আলোচনা যেন শেষই হচ্ছে না। নওয়াজ শরিফের পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ ও বিলওয়াল ভুট্টোর পাকিস্তান পিপলস পার্টি কোনো মতেই এক জায়গায় পৌঁছাতে পারছে না। ফলে সরকার গঠনের প্রক্রিয়া এক প্রকার থমকে আছে। অন্যদিকে বেশ কয়েকটি আসনের ফলাফল নিয়ে আদালতে দ্বারস্থ হয়েছে তেহরিক-ই-ইনসাফ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পিপিপি নেতা বিলওয়াল ভুট্টো সতর্ক করে জানিয়েছেন, কেউ যদি অবস্থানের পরিবর্তন না করে তাহলে সরকার গঠন নিয়ে যে আলোচনা চলছে তাতে অচলাবস্থা তৈরি হবে।

পিএমএল-এন এর নাম উল্লেখ না করেই বিলওয়াল বলেন, যদি কেউ অবস্থানের পরিবর্তন করতে সম্মত হয় তাহলে আলোচনা অগ্রসর হতে পারে।

সূত্র: জিও নিউজ

এমএসএম

 

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।