পদত্যাগ করেই বিজেপিতে যোগ দেওয়ার ঘোষণা বিচারপতির

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৫ মার্চ ২০২৪

কলকাতা হাইকোর্টে নিজের পদ থেকে পদত্যাগ করেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছেও নিজের পদত্যাগপত্র পাঠিয়েছেন।

রোববার (৫ মার্চ) নিজের পদ থেকে ইস্তফা দেওয়ার পরই জল্পনা উঠে আসছিল তাহলে কি রাজনীতির ময়দানে এবার দেখা যাবে অবসরপ্রাপ্ত বিচারপতিকে? সেই উত্তরই আজ দিলেন তিনি। বললেন, বিজেপি একমাত্র দল যারা তৃণমূলের মতো দুষ্কৃতী দলের সঙ্গে লড়ছে। এখানে আর কোনো সর্বভারতীয় পার্টি নেই।

সাংবাদিক বৈঠকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, আমি নমিনেশন পাবো কী না পাবো জানি না। লড়ি বা না লড়ি আপাতত বিজেপিতে যোগদান করবো। পশ্চিমবঙ্গের শাসকদলের পক্ষ থেকে অপমানজনক কথা বলার অভিযোগ করেছেন এই বিজেপি নেতা।

তিনি বলেন, তৃণমূলই রাজনীতিতে নামার অনুপ্রেরণা জুগিয়েছে। তাদের মুখপাত্ররা বহু সময়ে অপমানজনক কথা বলেছেন। তারা জানেন না বিচারপতিকে আক্রমণ করা যায় না। শুধু তাই নয়, জজকে উদ্দেশ্যে করে গালিগালাজ করেছেন। আসলে ওদের অনেক দুর্নীতি ফাঁস হয়ে যাচ্ছিল।

তিনি বলেন, বড় বড় অনেক দুষ্কৃতী মন্ত্রী-আমলার ছদ্মবেশে লুকিয়েছিলেন। তারা আপাতত জেলে আছেন।

সূত্র: এনডিটিভি

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।