লন্ডনের রাস্তায় লুঙ্গি পরে তরুণী, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৭ মে ২০২৪

বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কার ঐতিহ্যবাহী পোশাক লুঙ্গি। আজও গ্রাম তো বটেই ও শহরের অনেক পুরুষই এই পোশাক পরেন। এবার লুঙ্গি পরে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের রাস্তায় বের হয়ে হৈচৈ ফেলে দিলেন ভ্যালেরি দানিয়া নামক দক্ষিণ ভারতীয় এক তরুণী।

ওই তরুণী ইনস্টাগ্রাম আইডি থেকে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, তার পরনে নীল চেকপ্রিন্টের লুঙ্গির সঙ্গে বেগুনি রঙের টি-শার্ট। চোখে কালো সানগ্লাস। ছোট্ট ভিডিওর ক্যাপশানে লেখা হয়েছে ‘লুঙ্গি পরনে লন্ডনে’। হাসি মুখে বিলেতের রাস্তায় হাঁটতে দেখা যায় দানিয়াকে। পথে চলা বিদেশি নারী-পুরুষরা অনেকেই ওই তাকে কৌতূহলের চোখে দেখতে থাকেন।

লুঙ্গি পরে ওই তরুণীকে একটি ডিপার্টমেন্টাল স্টোরেও ঢুকতে দেখা যা। সেখানেও লোকজন তার এই পোশাক খেয়ার করছিলো। ভিডিওটির পেছনে বাজতে থাকে দক্ষিণ ভারতীয় সিনেমার গান।

 
 
 
View this post on Instagram

A post shared by valery (@valerydaania)

সেসময় ভ্যালেরি এক বৃদ্ধাকে জিজ্ঞেস করেন,  এই পোশাকে তাকে কেমন লাগছে। জবাবে ওই বৃদ্ধ বলেন, তোমার পোশাক আমার ভীষণ পছন্দ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তরুণীর এমন কাণ্ড বহু নেটিজেনের নজর কেড়েছে। এরই মধ্যে তার ওই ভিডিওটি ১১ লাখেরও বেশি মানুষ দেখেছেন। অধিকাংশ নেটিজেন তরুণীর প্রশংসা করেছেন।

ভিডিওটি এরই মধ্যে ১২০০ বার শেয়ার হয়েছে ও এক লাখর বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। উপমহাদেশীয় সংস্কৃতিকে বিদেশের মাটিতে গর্বিতভাবে প্রদর্শন করার জন্যই এ অঞ্চলের মানুষের প্রশংসা পেয়েছেন তিনি।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।