দেড় শতাধিক পেশাজীবীর অংশগ্রহণে মার্কেটিং উৎসব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:০৪ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের আয়োজনে হেলথ অ্যান্ড ওয়েলবিয়িং মার্কেটিং ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। ৯ ফেব্রুয়ারি ঢাকার একটি হোটেলে এ উৎসব অনুষ্ঠিত হয়। আয়োজনে স্বাস্থ্যসেবা খাতের ব্যবসা এবং মার্কেটিং সংশ্লিষ্ট বিভিন্ন সেক্টরের ৩২ জন বক্তা ১০টি সেশনে বক্তব্য রাখেন।

এসিআই নিউট্রিলাইফ নিবেদিত ইউনাইটেড হাসপাতাল এবং ফ্রেশ হ্যাপি ন্যাপির সহযোগিতায় এ অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা ও সংশ্লিষ্ট খাতের দেড় শতাধিক পেশাজীবী অংশগ্রহণ করেন। বিকেল ৩টা থেকে শুরু হয়ে রাত ১০টায় শেষ হয় এ উৎসব।

আয়োজনে ১০টি সেশনের বিষয়বস্তু ছিল- স্বাস্থ্যসেবা খাতের চ্যালেঞ্জ ও সম্ভাবনা, স্বাস্থ্যখাতে মার্কেটিংয়ের বিভিন্ন ইনসাইট, শিশুদের স্বাস্থ্যসেবা বিষয়ক উদ্যোগের স্ট্রাটেজি, স্বাস্থ অর্থনীতি, বাংলাদেশে স্বাস্থ্য ও সেবা খাতের ব্যবসার পরিধি, স্বাস্থ্যখাতের সম্পূর্ণ ইকোসিস্টেম তৈরি, মানসিক স্বাস্থ্য, নিরাপদ খাদ্য, মার্কেটিংয়ের মাধ্যমে স্বাস্থ্যখাতের ব্যবসা বৃদ্ধির সুযোগ, স্বাস্থ্য ও সুস্থতার মার্কেট স্টেকহোল্ডারদের ভূমিকা, স্বাস্থ্যের গুরুত্বপূর্ণ বিষয় চোখ নিয়ে কেস প্রেজেন্টেশন ইত্যাদি।

আরও পড়ুন
বাবার পরিশ্রমই সবচেয়ে বড় অনুপ্রেরণা: রহমত উল্লাহ
বিসিএসে সেরা মেধাবীরা আপনার প্রতিদ্বন্দ্বী: আব্দুস সামাদ

সেশনগুলোতে দেশের স্বাস্থ্যসেবা খাতের প্রতিষ্ঠানগুলোর ৩২ জন কর্মকর্তা, উদ্যোক্তা বক্তব্য রাখেন এবং মতামত দেন। শুরুতে ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ম্যাগাজিন বিজনেস ব্রিলিয়ানসের ৩য় সংখ্যা উন্মোচন করা হয়। এ সংখ্যায় সিটি গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত ফজলুর রহমানকে প্রচ্ছদ করে তার জীবন ও কর্ম নিয়ে ফিচার করা হয়।

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের ফাউন্ডার ও প্রধান নির্বাহী মির্জা মুহাম্মদ ইলিয়াস বলেন, ‘যাত্রার শুরু থেকেই ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশ দরকারি ও কার্যকরী বিষয়ে মার্কেটিং ফেস্ট আয়োজন করে আসছে। স্বাস্থ্যখাতের উদ্যোগ এবং ব্যবসাগুলো কীভাবে আরও কার্যকরী সেবা প্রদান করতে পারে, বেশি মানুষকে সেবা প্রদান করতে পারে এবং নিজেদের সাসটেইনেবল ভেঞ্চার হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে; তা নিয়েই এ মার্কেটিং ফেস্টের আয়োজন।’

আয়োজনের সব বক্তা, স্পন্সর, পার্টনার ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে এ ধরনের আরও মার্কেটিং ফেস্ট আয়োজন করার আশা ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের অ্যাডমিন সোহরাব হোসেন গুড্ডু।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।