নৌবাহিনীতে কমিশন্ড অফিসার পদে চাকরি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

বাংলাদেশ নৌবাহিনীর ২০২১-বি ডিইও ব্যাচে কমিশন্ড অফিসার পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ নৌবাহিনী
ব্যাচের নাম: ২০২১-বি ডিইও ব্যাচ
পদের নাম: কমিশন্ড অফিসার

শাখার নাম: ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা, পুরুষ
শিক্ষাগত যোগ্যতা: নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.৫০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

শাখার নাম: ভলান্টিয়ার রিজার্ভ কমিশন (বিএনভিআর) সাপ্লাই শাখা, পুরুষ ও মহিলা
শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য, পরিসংখ্যান ও অর্থনীতিতে সম্মান/বিবিএ। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.৫০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

শাখার নাম: শিক্ষা শাখা, পুরুষ ও মহিলা
শিক্ষাগত যোগ্যতা: ইংরেজি/মনোবিজ্ঞান/পদার্থ/এডুকেশনে স্নাতক (সম্মান)/স্নাতকোত্তর। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.৫০ এবং স্নাতকে (সম্মান) সিজিপিএ ৩.০০ (৪ স্কেলে)।

শারীরিক যোগ্যতা
পুরুষের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ৫০ কেজি, বুকের মাপ স্বাভাবিক ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি। নারীদের উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, ওজন ৪৭ কেজি, বুকের মাপ স্বাভাবিক ২৮ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩০ ইঞ্চি।

বয়স: ০১ জুলাই ২০২১ তারিখে অনূর্ধ্ব ২৮ অথবা ৩০ বছর
বৈবাহিক অবস্থা: অবিবাহিত/বিবাহিত

আবেদনের নিয়ম: আগ্রহীরা www.joinnavy.navy.mil.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: ৭০০ টাকা

আবেদনের শেষ সময়: ৩০ জানুয়ারি ২০২১

সূত্র: জাগোজবস ডটকম

এসইউ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]