আয়মান সাদিক হলেন সেরা ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১

সেফকিপার-চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে এবারের ২৩টি ক্যাটাগরিতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করা হয়েছে। এরমধ্যে দেশের ফেসবুকের শ্রেষ্ঠ কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেলেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক।

আয়োজনে প্রধান অতিথি ছিলেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি।

জানা যায়, চলতি বছরের চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর উপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড দেওয়া হয়। যেখানে জুরি বোর্ডের রায়ে নির্বাচিত হয়েছে শ্রেষ্ঠ চলচ্চিত্র, নাটক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী।

দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি ক্যাটাগারিতে দেওয়া হয়েছে ‘সেফকিপার-চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’।

পুরস্কারজয়ী আয়মান সাদিক বলেন, ‘আসলে যেকোনো অর্জনই ভীষণ আনন্দের। আমাদের দেশের প্রেক্ষাপটে এ ধরনের আয়োজনের জন্য বড় সাধুবাদ অবশ্যই আয়োজকদের। এ অর্জন আমাদের সারাদেশের শিক্ষার্থীদের জন্যও বড় সুখবর।’

আয়মান সাদিক এর আগে দ্য কুইন্স ইয়াং লিডার্স অ্যাওয়ার্ড, ফোর্বস থার্টি আন্ডার থার্টিতে স্বীকৃতি অর্জন, বেসিস আইসিটি পুরস্কারসহ অসংখ্য স্বীকৃতি পেয়েছেন। তার প্রতিষ্ঠিত স্কুল দেশজুড়ে অসংখ্য মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে চলেছে।

অ্যাওয়ার্ডে এ বছর লাইফ টাইম অ্যাচিভমেন্ট ফর ডিজিটাল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং শ্রেষ্ঠ ফ্রন্টলাইনার অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছেন এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

এসইউ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]