চুরির মামলার প্রতিবেদন দাখিল পর্যন্ত জাফরুল্লাহর জামিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০১ জানুয়ারি ২০১৯

ভূমিতে অনধিকার প্রবেশ, চুরি ও ভাঙচুরের অভিযোগে সাভারের আশুলিয়া থানায় করা একটি মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

জামিনের মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার ঢাকা জেলা ও দায়রা জজ হেলাল উদ্দিনের আদালতে স্থায়ী জামিনের আবেদন করেন জাফরুল্লাহর আইনজীবী। আদালত পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন ও গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও সহ রেজিস্ট্রার গোলাম মোস্তফা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলেও আদালত তাদের একই সময় পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

এর আগে ২০ জানুয়ারি হাইকোর্টের দেয়া ৮ সপ্তাহ জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন জাফরুল্লাহ। আদালত ১ জানুয়ারি পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

ওইদিন তার আইনজীবী এ এইচ এস রাশেদ আবেদনে বলেন, আসামিরা হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জামিনে আছে। তারা ২৫ অক্টোবর হাইকোর্ট থেকে জামিন নেন। ২৩ ডিসেম্বর তাদের জামিনের মেয়াদ শেষ হবে। হাইকোর্টের দেয়া জামিনের মেয়াদ শেষ হওয়ার আগেই আজ তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

উল্লেখ্য, গত অক্টোবর মাসে ভূমিতে অনধিকার প্রবেশ, চাঁদাবাজি, ভাঙচুর, জমি দখল ও সাইনবোর্ড চুরির অভিযোগে ডা. জাফরুল্লাহসহ তিনজনের এ মামলাটি করা হয়। মামলার পর তারা হাইকোর্ট থেকে এ মামলায় জামিন নেন।

জেএ/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]