৬ লাখ পিস ইয়াবা ধ্বংস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজিএম) আদালতে ৬ লাখ পিস ইয়াবা, ৩০০ শত বোতল ফেনসিডিল, ৭০ কেজি গাঁজা, ৫৫০ লিটার চোরাই মদ ও বিয়ারসহ বিপুল পরিমাণ মাদক ধ্বংস করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ঢাকার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ কে এম এমদাদুল হকের সরাসরি তত্ত্বাবধানে এসব মাদক ধ্বংস করা হয়। এ সময় ঢাকার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ এফ এম মারুফ চৌধুরী, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান ও জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু আশরাফ সিদ্দিকীসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Yaba-2

সম্প্রতি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে র‌্যাব এই ৬ লাখ পিস ইয়াবা জব্দ করে। পরবর্তীতে ইয়াবাগুলো ঢাকা জেলার মালখানায় আলামত হিসেবে ছিল। এ ছাড়া ঢাকার বিভিন্ন থানা এলাকা থেকে বিভিন্ন সময়ে উদ্ধার হওয়া অপরাপর মাদক এ সময় ধ্বংস করা হয়।

আদালত সূত্রে জানা যায়, এর আগে ঢাকার আদালত প্রাঙ্গণে এত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়নি।

এ বিষয়ে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পিপি আনোয়ারুল কবির বাবুল বলেন, ‘এভাবে প্রকাশ্যে যদি মাদক ধ্বংস করা হয় তাহলে উদ্ধারের পর তা কীভাবে ধ্বংস করা হলো, তা জেনে জনগণের সংশয় কাটবে।’

জেএ/এসআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :