৫০ বোতল ফেনসিডিল রাখার দায়ে গণেশের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ৩০ মে ২০১৯

৫০ বোতল ফেনসিডিল কাছে রাখার অভিযোগে মাদক ব্যবসায়ী গণেশ চন্দ্র রায় নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৩০ মে) ঢাকার এক নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় ঘোষণা করেন। আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০০৮ সালের ১২ নভেম্বর কদমতলী থানার অধীন মোহাম্মবাগ কেন্দ্রীয় মসজিদের সামনে রাস্তার ওপর আসামি গণেশকে একটি ব্যাগ হাতে দৌড়ে পালাবার চেষ্টা করলে সেই সময় পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তার তার ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল ইনটেক ১০০ এম এল কাঁচের বোতল এবং ভারতীয় মাদক উদ্ধার করে পুলিশ।

পরবর্তীতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) এর ৩(খ) ধারায় অভিযোগপত্র দাখিল করা হয়। ২০০৯ সালের ১৫ এপ্রিল তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বিভিন্ন সময় ৮ জন আদালতে সাক্ষ্য দেন।

জেএ/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]