জাতীয় স্মৃতিসৌধে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ২৬ মার্চ ২০২৩

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আইনজীবীরা।

শনিবার (২৬ মার্চ) সকালে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) পক্ষ থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি (বার অ্যাসোসিয়েশন) নেতারা এবং সুপ্রিম কোর্টের আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এদিন বারের সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির নেতৃত্বে সাভার স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন আইনজীবী সমিতির নির্বাচিত নেতা ও অন্যান্য আইনজীবীরা।

এসময় বারের সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, নির্বাচিত অন্যান্য সদস্যসহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আইনজীবীরা উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেট জেসমিন সুলতানা জাগো নিউজকে বলেন, মহান স্বাধীনতা দিবসের এ দিনে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সদস্যরা সুপ্রিম কোর্টের প্রথা অনুযায়ী সকালে স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করে।

এফএইচ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।