আইকনিক ফ্যাশন গ্যারেজের হ্যালো স্প্রিং কালেকশন

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

আধুনিক মানুষেরা ঝুঁকছেন ট্রেন্ডি ফ্যাশনের দিকে আর আইকনিক ফ্যাশন গ্যারেজ তা দিচ্ছে পোশাকের ক্যানভাসে। ট্রেন্ডি, ক্যাজুয়াল, এক্সটিক, ভাইব্রেন্ট, স্ট্রিট ও এলিগ্যান্ট রেডি টু ওয়ার ওমেন কালেকশন এবার আইকনিকের ঘরে। হ্যালো স্প্রিং শিরোনামে রঙিন এসব নতুন পণ্য পাচ্ছেন সববয়সী নারী। প্যাটার্ন ভিন্নতা এবং প্যাশ্চাত্য কাট, আইকনিক ফ্যাশন গ্যারেজের পণ্যে দিচ্ছে সাতন্ত্র্য। ফেসবুকে আইকনিক ফ্যাশন গ্যারেজের ফ্যান পেইজ অনুসরণ করলে জানা যাবে নতুন পণ্যের ডিজাইন সম্পর্কে। "ফাস্ট ডেলিভারি" সুবিধায় ফেসবুক পেইজ থেকে পাওয়া যাবে শর্তসাপেক্ষে পণ্য অর্ডারের সুবিধাও।

আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান, ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের পোশাক থাকছে আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। সবই সমকালীন ফ্যাশন প্যাটার্ন ও কালার প্যালেট অনুসরণ করে তৈরি। তাই আমাদের ক্রেতা মূলত ট্রেন্ডি এবং ফ্যাশন সচেতন। ক্রেতা আগ্রহ তৈরি করতে, স্টোরের পাশাপাশি আইকনিকের ফেসবুকের মাধ্যমে আমরা নতুন ডিজাইন প্রকাশ করছি প্রতিনিয়ত। এবারের হ্যালো স্প্রিং মূলত আধুনিক তরুণীদের জন্যই আনা হয়েছে ।” নতুন ট্রেন্ড আর পণ্য সম্পর্কে বিস্তারিত জানা যাবে আইকনিক ফ্যাশন গ্যারেজের ফেসবুক পেইজে । ঠিকানা : Iconic-Fashion-Garage

এইচএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।