পছন্দের পুরুষের সঙ্গে প্রথম দেখায় যা বলবেন না

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৮ অক্টোবর ২০১৮
ছবি: সংগৃহীত

প্রিয় পুরুষটির সঙ্গে প্রথম দেখা নিয়ে নানা স্বপ্ন থাকে মেয়েদের। কোন পোশাকটি পরে যাবে, কোন পারফিউম মাখবে, কিভাবে তাকাবে, কোন কথাগুলো সে বেশি পছন্দ করবে এসব নিয়েও থাকে নানা চিন্তা। তাইতো কথা বলার সময়ে কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। অর্থাৎ কিছু বিষয় রয়েছে যা নিয়ে কথা না বলাই ভালো-

আপনার প্রিয় পুরুষটির অতীত প্রেম থাকতেই পারে, কিন্তু সেসব নিয়ে না খোঁচানোটাই উত্তম! এমনকি, উনি অতীত প্রেমের প্রসঙ্গ তুললেও এড়িয়ে যান। এক্ষেত্রে কৌতূহল সম্বরণ করাটাই বুদ্ধিমানের কাজ।

কোনো ডেটিং অ্যাপের মাধ্যমে আপনাদের দেখা হতেই পারে। তবে তিনি কোন কোন অ্যাপে সক্রিয়, সেটি আপনার জানার বিষয় নয়। কোন ডেটিং অ্যাপ কত ভালো, তা নিয়ে আলোচনা করারও দরকার নেই।

প্রথম দেখায়ই ভবিষ্যতের সোনালি স্বপ্ন দেখা বা দেখানোর চেষ্টা করবেন না। বিশেষ করে বাচ্চাটাচ্চা সংক্রান্ত প্রশ্ন তো একেবারেই নয়! আপনার সঙ্গী যদি এ ব্যাপারে কোনো কথা বলেন, চুপ করে শুনে যান। মন্তব্য করবেন না।

তিনি কত টাকা বেতন পান, কী কী খাতে সঞ্চয় করেন, এই বিষয়গুলো অত্যন্ত স্পর্শকাতর। যদি আপনার মনে হয় এই তথ্যগুলো ছাড়া আপনার পক্ষে কারো সঙ্গে সম্পর্ক তৈরি করা সম্ভব নয়, তা হলে হতাশ হবেন।

এইচএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]