শাড়ির সঙ্গে শীতপোশাকে স্টাইল করবেন যেভাবে

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:০০ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

শীত আসতেই উৎসব-অনুষ্ঠান বেড়ে যায়। আর বিভিন্ন অনুষ্ঠানে নারীরা গায়ে জড়িয়ে নেন শাড়ি। তবে শীতে শাড়ি পরা বেশ মুশকিল হয়ে ওঠে।

কারণ শাড়ির সঙ্গে চাদর, সোয়েটার নাকি ওভারকোট- কোনটি পরলে মানানসই দেখাবে তা নিয়ে চিন্তিত থাকেন কমবেশি সব নারীই।

jagonews24

আপনি যদি একজন শাড়িপ্রেমী নারী হন, তাহলে কয়েকটি উপায়ে শীতেও শাড়ির সঙ্গে শীতপোশাকে স্টাইল করতে পারেন।

যা দেখে অন্যরা তো বটেই আপনি মুগ্ধ হবেন মুহুর্তেই। জেনে নিন কীভাবে শাড়ির সঙ্গে শীতপোশাকে স্টাইল করবেন।

jagonews24

>> শীতে শাড়ির সঙ্গে এমন একটা দারুণ শাল জড়িয়ে নিলে আর কিছু লাগবে না। এক্ষেত্রে কোমরের কাছে একটি প্রান্ত গুঁজে অন্য ভাগটি কাঁধের উপর দিয়ে ফেলে রাখুন।

শাল নেওয়াও হবে সঙ্গে স্টাইলও। খুব শীত করলে ব্লাউজ হিসেবে সোয়েটার পরে তার উপর দিয়ে শাল নিন।

jagonews24

>> শাড়ির সঙ্গে চলতে পারে এথনিক কোটও। এজন্য সাদা-কালো কোট পরতে পারেন শাড়ির সঙ্গে। এ ধরনের শ্রাগও পরতে পারেন শাড়ির সঙ্গে।

>> শীতে ব্লাউজের বিকল্প হতে পারে হাইনেক স্কিভি। শাড়ির সঙ্গে ব্লাউজই যে পরতে হবে তা কিন্তু নয়। চাইলে অল্প শীতে শাড়ি পরুন নিটেড টপ দিয়ে। হাই নেক, ফুল স্লিভ এই ধরনের টপ শীতে আরাম দেবে সঙ্গে স্টাইলও হবে।

jagonews24

এজন্য ম্যাচিং টপই যে পরতে হবে তার কোনো মানে নেই। কনট্রাস্ট কিংবা একেবারে অন্য রংয়েরও পরতে পারেন। তবে তা যেন ঢিলেঢালা না হয়।

jagonews24

>> এ ছাড়াও পরতে পারেন ক্রপড সোয়েটারও। এর সুবিধা হলো এটি দেখতে অনেকটা উলেন ব্লাউজের মতো লাগবে। যদি একটু পুরোনো হয়ে যাওয়া টাইট কোনো সোয়েটার থাকে, তাহলে সেটিও পরে ফেলুন শাড়ির সঙ্গে।

জেএমএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]