হেলাল হাফিজের অবস্থা স্থিতিশীল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৮ আগস্ট ২০২১
ফাইল ছবি

বিশিষ্ট কবি ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য হেলাল হাফিজ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তারুণ্যের কবি হেলাল হাফিজ শাহবাগের একটি হোটেলে থাকতেন। মঙ্গলবার (১৭ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

প্রেস ক্লাবের সিনিয়র সদস্য মো. আশরাফ আলী জাগো নিউজকে জানান, প্রেম ও দ্রোহের কবি হেলাল হাফিজ সিএমএইচে ব্রিগেডিয়ার জেনারেল ডা. কামরুল হাসানের অধীনে চিকিৎসাধীন। করোনা টেস্টে তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

জনপ্রিয় এই কবি বেশ কিছুদিন ধরে শয্যাশায়ী ছিলেন। জীবনের শেষ বয়সে কবির পাশে কেউ নেই। গত দুই সপ্তাহ স্বাভাবিক চলাফেরা একেবারে বন্ধ। কারও সাহায্য ছাড়া বিছানা থেকে উঠে দাঁড়াতেও পারেননি।

তবে সঙ্কটাপন্ন এ অবস্থায়ও হাসপাতালে ভর্তি হতে না পেরে হোটেলের বিছানায় অসুস্থ হয়ে দিন কাটছিল তার। তাকে দেখভাল করারও কেউ নেই। জরাজীর্ণ শরীর নিয়ে তিনি খুবই অসহায় বোধ করছিলেন।

কবির অসুস্থতার খবর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে তার চিকিৎসার দায়িত্ব নিয়ে সিএমএইচে ভর্তি করিয়েছেন।

এইচএস/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]