৩০ শিল্পকর্ম নিয়ে শুরু হয়েছে ‘হারমনি অব কালারস’

সাহিত্য ডেস্ক
সাহিত্য ডেস্ক সাহিত্য ডেস্ক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩

অবিন্তা গ্যালারি অব ফাইন আর্টসে ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘হারমনি অব কালারস’ শীর্ষক শিল্প প্রদর্শনী। প্রদর্শনীতে দেশবরেণ্য শিল্পীদের সম্প্রতি করা বেশ কিছু নান্দনিক শিল্পকর্ম প্রদর্শিত হচ্ছে। পাশাপাশি একদল তরুণ শিল্পীর অভিনব কিছু শিল্পকর্ম স্থান পেয়েছে।

প্রদর্শনীতে ১৬ জন শিল্পীর মোট ৩০টি বিশেষ শিল্পকর্মের মধ্যে ফুটে উঠেছে শৈল্পিক ভাবনার প্রতিফলন। বিভিন্ন মাধ্যমে অংকিত শিল্পকর্মের মাঝে এক্রিলিক পেন্টিংয়ের পাশাপাশি স্থান পেয়েছে পেন্সিল স্কেচ, পেন স্কেচ, তৈলচিত্র, জলরং ও অন্য মাধ্যমের বহুল শিল্পকর্ম।

jagonews24

আরও পড়ুন: শুভজনের প্রীতি সম্মিলন ও আনন্দ আড্ডা 

প্রতিটি শিল্পকর্ম ভিন্ন ধারা এবং আঙ্গিকে শিল্পের মাধ্যমে শিল্পীর ভাবনার বিষয়বস্তু উপস্থাপন করেছে। এবার শিল্প প্রদর্শনীতে দেশের স্বনামধন্য ও প্রগতিশীল কিছু তরুণ শিল্পীর সম্প্রতি করা সব শিল্পকর্মের মাধ্যমে দেশের সর্বস্তরের শিল্পপ্রেমী মানুষের শৈল্পিক ভাবনার বিস্তারে গ্যালারির এ প্রয়াস।

বাংলাদেশের শিল্প সংগ্রাহক এবং অবিন্তা গ্যালারি অব ফাইন আর্টসের চেয়ারপার্সন মিস নীলু রওশন মুর্শেদের সভাপতিত্বে উদ্বোধন করা হয়। সম্মিলিত শিল্প প্রদর্শনীটি ২৩ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত চলবে।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।