প্রাণ গ্লুকোজ ডি-ডিআরইউ ব্যাডমিন্টনের পুরস্কার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৬ মার্চ ২০২২
প্রাণ গ্লুকোজ ডি-ডিআরইউ স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিআরইউ সভাপতি ও সাধারণ সম্পাদক

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে প্রাণ গ্লুকোজ ডি-ডিআরইউ স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

শনিবার (২৬ মার্চ) বিকেলে ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে বিজয়ীদের হাতে প্রাইজমানি ও ট্রফি তুলে দেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।

প্রাণ গ্লুকোজ ডি-ডিআরইউ স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন একাত্তর টিভির হাবীব রহমান। রানার্স আপ হয়েছেন চ্যানেল আই'র তারিকুল ইসলাম মাসুম।

নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন দ্যা ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা এবং রানার্স আপ হয়েছেন একাত্তর টিভির নাদিয়া শারমিন।

পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন চ্যানেল আই'র তারিকুল ইসলাম মাসুম ও সাব্বির আহমেদ জুটি। এতে রানার্স আপ হয়েছেন একাত্তর টিভির হাবীব রহমান ও জেমসন মাহবুব।

সম্মিলিত দ্বৈতে চ্যাম্পিয়ন এশিয়ান টিভির রকিবুল ইসলাম মানিক ও দ্যা ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা। এই ইভেন্টে রানার্স আপ একাত্তর টিভির হাবীব রহমান ও নাদিয়া শারমিন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়নের প্রাইজমানি পাঁচ হাজার টাকা এবং রানার্স আপ পেয়েছেন তিন হাজার টাকা।

ডিআরইউ স্টাফদের মধ্যে দ্বৈত ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন জসিম উদ্দিন ও জাকির হোসেন বাবুল এবং রানার্স আপ ফিরোজ হাওলাদার ও রবিউল ইসলাম।

ডিআরইউ ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক এস এম এ কালাম, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা ও এসকে রেজা পারভেজ। এছাড়াও ডিআরইউয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, ক্রীড়া উপ-কমিটির সদস্য কামাল হোসেন তালুকদার উপস্থিত ছিলেন।

এইচএস/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।