পটুয়াখালীতে সাংবাদিকের ওপর হামলা, দুই যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
গ্রেফতার দুই যুবক

পটুয়াখালীতে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোহাগ রহমান। এসময় তার ক্যামেরা ও ল্যাপটপ ছিনিয়ে নেন সন্ত্রাসীরা।

রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের পোস্ট অফিস সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার সোহাগ রহমান পাঁচজনকে আসামি করে গলাচিপা থানায় মামলা করেছেন। পুলিশ রাতেই হামলাকারী মারুফ (৩৭) ও আকিদকে (২৮) গ্রেফতার করেছে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গাইন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত সাংবাদিক গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হবে।

এদিকে সাংবাদিক সোহাগ রহমানের উপর হামলার ঘটনায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের উপর হামলা কোনো অবস্থাতেই মেনে নেওয়া যায় না। আমরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

আব্দুস সালাম আরিফ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।