‘জাগো কথাবাজ’ হলেন মাইশা নুসরাত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ০৬ মে ২০১৯

শেষ হলো বাংলাদেশের সবচেয়ে বড় আরজে হান্ট প্রতিযোগিতা সুপার স্টার ফ্যান প্রেজেন্টস ‘জাগো কথাবাজ’ সিজন-২ পাওয়ারড বাই ডেটস। এবারের কথাবাজ হয়েছেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিবিএ প্রথমবর্ষের ছাত্রী মাইশা নুসরাত জাহান।

প্রথম রানারআপ হয়েছেন আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথমবর্ষের ছাত্র আলী আবরার আওসাফ এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের চূড়ান্ত বর্ষের ছাত্রী তানিয়া জাবের।

এই তিন বিজয়ী যথাক্রমে এক বছর, ছয় মাস ও তিন মাসের চুক্তিতে কাজ করবেন জাগো এফএম ৯৪.৪ এর সঙ্গে।

jago-kathabaz-2

এ প্রতিযোগিতায় অনলাইনভিত্তিক রেজিস্ট্রেশন পদ্ধতিতে প্রায় ১০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে সিলেকশন রাউন্ডে টিকে যাওয়া ৪০০ জন থেকে ১ম রাউন্ডে ৫০ জন এবং ২য় রাউন্ডে মোট ১০ জনকে বেছে নেয়া হয়েছিল।

পরে সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে গত ২৪ ও ২৫ এপ্রিল ময়মনসিংহের মেঘমাটি ভিলেজ রিসোর্টে অনুষ্ঠিত হয়েছিল ৩৬ ঘণ্টাব্যাপী বুটক্যাম্প। সেখান থেকে সেরা পাঁচ বেছে নেয়ার পরবর্তী ধাপে গতকাল (রোববার) রাজধানীর উত্তরবাড্ডায় অবস্থিত ফুজি ট্রেড সেন্টারে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বেছে নেয়া হয় চূড়ান্ত বিজয়ী ও দুই রানারআপকে।

এ অনুষ্ঠানে জাগো এফএম’র স্টেশন হেড উদয় চৌধুরী, হেড অব মার্কেটিং রনি শাহ্, ব্র্যান্ড ম্যানেজার শাহরিয়ার খান, ইভেন্টের টাইটেল স্পন্সর সুপার স্টার ফ্যানের পক্ষে সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং আরিফুল হক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

jago-kathabaz-2

এ আয়োজনে ফুড অ্যান্ড বেভারেজ পার্টনার হিসেবে ছিল কফি হাউজ, প্রাণ ললিপপ, প্রাণ ফ্রুটো, প্রাণ ড্রিঙ্কিং ওয়াটার, ওয়ান্ডার কেক এবং ঝটপট। অ্যাওয়ার্ড পার্টনার হিসেবে ছিল টোটাল প্লাস। মিডিয়া পার্টনার হিসেবে ছিল দৈনিক ইত্তেফাক, এনটিভি এবং জাগোনিউজ২৪.কম। ওয়্যারড্রোব পার্টনার ছিল উইনার।

জেডএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :