পরিবার পরিকল্পনা মিডিয়া ফেলোশিপে নির্বাচিত জাগো নিউজের জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২২ মে ২০১৯

পরিবার পরিকল্পনা অধিদফতরের মিডিয়া ফেলোশিপের জন্য নির্বাচিত হয়েছেন জাগোনিউজ২৪.কমের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর আলম। অধিদফতরের আইইএম ইউনিটের আইইসি অপারেশনাল প্ল্যানের ২০১৮-১৯ অর্থ বছরে পরিবার পরিকল্পনা, মা, শিশু ও নবজাতক স্বাস্থ্য ও জনসংখ্যা ইস্যু বিষয়ক লেখালেখি নিয়ে প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন, সোশ্যাল মিডিয়া সাংবাদিকদের মধ্যে মিডিয়া ফেলোশিপ (৩ মাসের) প্রদানের লক্ষ্যে চূড়ান্তভাবে তাকে নির্বাচন করা হয়েছে। জাহাঙ্গীর আলম ছাড়াও এই ফেলোশিপের জন্য আরো ১৪ জনকে নির্বাচন করা হয়েছে। ফেলোশিপ বাবদ প্রত্যেককে এক লাখ টাকা প্রদান করবে অধিদফতর।

সম্প্রতি পরিবার পরিকল্পনা অধিদফতরের যুগ্ম সচিব ও পরিচালক (আইইএম) ড. আশরাফুন্নেছা নির্বাচিতদের তালিকা প্রকাশ করেন। মিডিয়া ফেলোশিপের জন্য নির্বাচিত অন্যরা হলেন-বেসরকারি টেলিভিশন আরটিভির স্টাফ রিপোর্টার আল আমিন খান, একাত্তর টিভির স্পেশাল করেসপন্ডেন্ট নাজনীন আক্তার মুনিয়া, মোহনা টিভির রিপোর্টার নাজনীন আক্তার লাকি, চ্যানেল আইয়ের স্পেশাল করেসপন্ডেন্ট জান্নাতুল বারী কেকা, লাইভ টিভির সম্পাদক আনোয়ার হক, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুল, দ্য ডেইলি স্টারের স্টাফ করেসপন্ডেন্ট মওদুদ আহম্মেদ সুজন, দ্য ডেইলি ভোরের কাগজের মরিয়ম মনি সেজুতি, প্রথম আলোর সিনিয়র রিপোর্টার মানছুরা হোসেন, দৈনিক দেশ রূপান্তরের রিপোর্টার মামুন আব্দুল্লাহ, দ্য ঢাকা ট্রিবিউনের রিপোর্টার বিলকিস ইরানি, সামহোয়্যার ইন ব্লগ ডটনেটের ব্লগার এনায়েত হায়দার শাওন, দ্য ডেইলি সংবাদের কার্টুনিস্ট মোহাম্মদ আব্দুল কুদ্দুস ও উন্মাদের কার্টুনিস্ট আরিফ ইকবাল।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম ২০১৮ সালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে শ্রেষ্ঠ রিপোর্টিংয়ের জন্য ‘ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০১৮’ লাভ করেছেন।

জেএ/এসএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :