বাবা হারালেন সাংবাদিক ওবায়দুর রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০৯ জানুয়ারি ২০২১

অনলাইন নিউজ পোর্টাল ‘সারাক্ষণডটকম’র জয়েন্ট নিউজ এডিটর ওবায়দুর রহমানের বাবা ডা. আব্দুল ওয়াহেদ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

জানা গেছে, দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জানুয়ারি বিকেল ৩টা ১৫ মিনিটে তিনি না ফেরার দেশে চলে যান।

সাংবাদিক ওবায়দুরের বাবা অবসরপ্রাপ্ত চিকিৎসক ছিলেন। এছাড়া তিনি কাটলা ডিগ্রি কলেজসহ বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। তার লেখা বেশকিছু গল্পের বই প্রকাশিত হয়েছে। তিনি বিরামপুর পৌর শহরের পারভবানিপুর (মুন্সিপাড়া) এলাকার মৃত আব্দুল কাদের মুন্সির ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই তিনি ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। গত বুধবার সকালে নিজ বাড়িতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবার থেকে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বৃহস্পতিবার দুপুরে মেডিকেলের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরিবারের ছোট ছেলে ওবায়দুর রহমান পিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এমদাদুল হক মিলন/এমআরএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]