হরিরামপুর উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ২১ এপ্রিল ২০২১

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সংবাদ ও আজকের পত্রিকার হরিরামপুর উপজেলা প্রতিনিধি মাহিদুল ইসলাম মাহি আহ্বায়ক এবং দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি আবিদ হাসান আবেদ সদস্য সচিব মনোনীত হয়েছেন।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব ১১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেন।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক মনোনীত হয়েছেন দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি শুভংকর পোদ্দার এবং দৈনিক আমার সংবাদের প্রতিনিধি সজিব গুহ মজুমদার।

এছাড়া সদস্য পদে দৈনিক তৃতীয় মাত্রার জ ই আকাশ, দৈনিক আলোকিত সকালের রাকিবুল ইসলাম, দৈনিক সবুজ নিশানের মো. সাইফুল ইসলাম, দৈনিক মাতৃজগতের মো. নুরুল আমিন, সাপ্তাহিক অগ্নিবিন্দুর আবু সাই (সায়েম খান), দৈনিক লাখোকণ্ঠের মো. শামীম মোল্লা এবং দৈনিক শীর্ষবার্তার সাকিব আহমেদ মনোনীত হয়েছেন।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতি, মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি ও প্রেস ক্লাব এবং টিআরইউ নেতারা।

বি.এম খোরশেদ/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]