নীলফামারীতে সাংবাদিক রতন সরকারের দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৪ জুলাই ২০২৩

সময় টিভির রংপুর ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি মুমিনুর রহমান রতন সরকারের দাফন নীলফামারীতে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) বিকেল ৩টায় জেলা কেন্দ্রীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এসময় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান সাঈদ মাহমুদ রতন সরকারের সহ-কর্মীসহ জেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন সেখানে।

বৃহস্পতিবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রতন সরকার।

পরিবারের সদস্যরা জানান, ব্যক্তিগত কাজে বৃহস্পতিবার সকালের ফ্লাইটে রংপুর থেকে ঢাকায় গিয়েছিলেন রতন সরকার। সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযোগে ফিরে বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পেশাগত জীবনে রতন সরকার ১৯৯০ সালে নীলফামারী থেকে প্রকাশিত নীলসাগর পত্রিকায় কাজ করার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন।এরপর তিনি দৈনিক মাতৃভূমি, দৈনিক করতোয়া, রংপুর থেকে প্রকাশিত দৈনিক বিজলী পত্রিকায় কাজ করেন। পরবর্তীতে এটিএন বাংলা ও এটিএন নিউজ, ডিবিসি ও সময় টেলিভিশনে কাজ করেন। প্রায় এক যুগ ধরে সময় টিভিতে দায়িত্ব পালন করে আসছিলেন রতন সরকার।

রতন সরকার নীলফামারী শহরের প্রগতিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তার অকাল মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এসএনআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।