যুগান্তরকে জাগো নিউজের শুভেচ্ছা


প্রকাশিত: ০৪:৪৫ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৬

দেশের অন্যতম জনপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তর এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জাগোনিউজ২৪.কম

শনিবার যুগান্তরের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  রাজধানীর যমুনা ফিউচার পার্কের লোয়ার গ্রাউন্ডের নেহা-জারা কনভেনশন সেন্টারের মুসকান হলে আয়োজিত অনুষ্ঠানে জাগোনিউজ২৪.কম এর প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, প্রাণ-এর  ম্যানেজার (মিডিয়া) কেএম জিয়াউল হক ও সহকারী সম্পাদক ড. হারুন রশীদ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম জাগো নিউজের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন যুগান্তরের উপসম্পাদক রফিকুল ইসলাম রতন, আহমেদ দীপু, এহসানুল হক, বার্তা সম্পাদক আবদুর রহমান, নগর সম্পাদক বিএম জাহাঙ্গীর, অনলাইন ও ইকোনমিক এডিটর হেলাল উদ্দিন ও ফিচার সম্পাদক রফিকুল হক দাদুভাইসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, দিনভর আনন্দ-আড্ডার মধ্য দিয়ে গতকাল শনিবার যুগান্তরের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানকে কেন্দ্র করে  মিলনমেলা বসেছিল যমুনা ফিউচার পার্কের লোয়ার গ্রাউন্ডের নেহা-জারা কনভেনশন সেন্টারের মুসকান হলে।

গতকাল শনিবার কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। এরপর সারাদিন চলে শুভেচ্ছা বিনিময় পর্ব। আয়োজন ছিল মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানেরও।

অনুষ্ঠানে দিনভর দেশের সাবেক রাষ্ট্রপতি, বর্তমান মন্ত্রী, উপদেষ্টা, প্রতিমন্ত্রী, তারকা রাজনীতিবিদ, ঢাকার দুই মেয়র, বর্তমান ও সাবেক সচিব, বিশিষ্ট ও সিনিয়র নাগরিক, অধ্যাপক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, চিকিৎসক, কলামিস্ট, কবি, শিল্পী, সাহিত্যিক, ক্রীড়াবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় যুগান্তর পরিবার।

এইচআর/এমএস

আপনার মতামত লিখুন :