জন্মদিনে হাসপাতালে ভর্তি হলেন ড. আনিসুজ্জামান


প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৭

আজ জন্মদিন ছিল এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামানের। এদিন সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্বাস্থ্য পরীক্ষা করাতে যান তিনি। বিশ্ববিদ্যালয়ের একদল বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে গঠিত একটি মেডিকেল বোর্ড শনিবার সকালে তার স্বাস্থ্য পরীক্ষা করে। স্বাস্থ্য পরীক্ষার পর তাকে নিউরোমেডিসিন বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হকের অধীনে ভর্তি করা হয়।

জানা গেছে, বেলা ১১টায় ৫১১নং কেবিনে বিএসএমএমইউর বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা ড. আনিসুজ্জামানের স্বাস্থ্য পরীক্ষা করেন। এসময় উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. গাজী শামীম হাসান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, পরিচালক (আইটি সেল) এ আর আজিমুল হক রায়হান, চিফ এস্টেট অফিসার ডা. একেএম শরীফুল ইসলাম, সহকারী পরিচালক (হাসপাতাল) ডা. বেলাল এইচ সরকার, সহকারী পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পরিচালক (পরিদর্শন) ও ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. একেএম সালেক, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও নিউরোমেডিসিন বিভাগের অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ও সিন্ডিকেট মেম্বার অধ্যাপক ডা. হারিসুল হক, ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরী, অধ্যাপক ডা. মো. আবুল কালাম আজাদ এবং রেসপাইরেটরি মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন তার স্বাস্থ্য পরীক্ষা করেন।

পরে জন্মদিন উপলক্ষে অধ্যাপক ড. আনিসুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানান বিএসএমএমইউর ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

উল্লেখ্য, এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামানের শারীরিক ব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে।

এমইউ/এসএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :