মুক্তামণিকে মুশফিকের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৭

বিরল রোগে আক্রান্ত মুক্তমণির প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলপতি মুশফিকুর রহিম। সশরীরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে উপস্থিত হয়ে মুক্তার সঙ্গে একবার দেখা করেছেন বিশ্বখ্যাত এই ক্রিকেটার।

অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজের প্রথম টেস্টে ঐতিহাসিক জয়ের পর আবারও মুক্তামণিকে সশরীরে দেখতে যাওয়ার ইচ্ছের কথা জানিয়েছিলেন তিনি।

কিন্তু বৈরি আবহাওয়া ও ব্যস্ততার কারণে যেতে পারেননি। দ্বিতীয় টেস্ট খেলতে চলে যেতে হয়েছে চট্টগ্রামে। তবে ঠিকই খোঁজ নিয়েছেন তিনি। শনিবার মুক্তামণিকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

mukta

চিকিৎসার কারণে এবারই প্রথম হাসপাতালে বিছানায় শুয়ে ঈদ কাটাতে হচ্ছে মুক্তামণিকে। বাবা-মা, জমজ বোন, ছোট ভাই ও চাচার সঙ্গেই হাসপাতালে ঈদ উদযাপন করেছে মুক্তামণি।

শনিবার দুপুরে খোঁজ নিয়ে জানা যায়, বেলা ১১টার দিকে মুক্তামণিকে ফোন করে খোঁজ নেন টাইগার দলপ্রধান মুশফিকুর রহিম। জানান ঈদের শুভেচ্ছা। ইচ্ছে থাকার পরও ব্যস্ততা ও বৈরি আবহাওয়ার কারণে আসতে না পারার জন্য দুঃখপ্রকাশ করেন তিনি।

নিজের অনুভূতির কথা প্রকাশ করতে গিয়ে মুক্তামণি জাগো নিউজকে বলেছে, মুশফিক ভাইয়া আমার খোঁজ খবর নিয়েছেন। ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আমি খুব দ্রুত সুস্থ হয়ে যাবো, সে কথাও ভাইয়া আমাকে বলেছে।

mukta2

এ ব্যাপারে জানতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জাগো নিউজকে বলেন, মুশফিকুর রহিম শুধু একটি দেশের ক্রিকেট দলপতি নন, নিজের যোগ্যতা, সহিষ্ণু আচরণ, মানবতাবাদী আচরণের কারণেও বিশ্ব দরবারে সুপ্রতিষ্ঠিত মুশফিক। ব্যস্ততার মাঝে তিনি নিয়মিত মুক্তামণির খোঁজ খবর নেন। আজও তিনি ভুলে যাননি। তার মতো বিশ্বমানের মানুষ খোঁজ খবর রাখছেন মুক্তামণির। এটা আমাদের জন্য অবশ্যই গৌরবের। মুক্তামণির সুস্থতার জন্য সবধরনের ব্যবস্থা ও প্রচেষ্টা অব্যাহত রাখবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত সপ্তাহে মুক্তার দ্বিতীয় অপারেশনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। অপারেশনও শুরু হয়েছিল। তবে জ্বর আসায় অপারেশন স্থগিত করা হয়। পরে মুক্তাকে অপারেশন থিয়েটার থেকে বের করে বার্ন ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। ঈদের পর মুক্তামণির হাতের ফের অপারেশনের কথা রয়েছে।

জেইউ/এনএফ/পিআর

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :