তেজগাঁওয়ে ট্রাক-কাভার্ডভ্যান না রাখার অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১৬ অক্টোবর ২০১৭

তেজগাঁও-সাতরাস্তা এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যান না রাখার ব্যাপারে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ অঙ্গীকার ব্যক্ত করেছেন।

সোমবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মো. ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত এক বৈঠকে তারা এ অঙ্গীকার ব্যক্ত করেন। ডিএনসিসি কার্যালয়ে এ বৈঠক হয়।

সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকা ও টিভি চ্যানেলে তেজগাঁও-সাতরাস্তা এলাকায় রাস্তার দুই পাশে ট্রাক ও কাভার্ডভ্যান রাখা নিয়ে প্রকাশিত সংবাদের প্রেক্ষাপটে এ বৈঠকের আয়োজন করা হয়।

প্যানেল মেয়র বলেন, মেয়র আনিসুল হকের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা তেজগাঁও ট্রাকস্ট্যান্ড উদ্ধার করতে পেরেছি। তার অর্জন আমরা হাতছাড়া করতে পারি না।

তিনি আরও জানান ‘বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির কাছে রাখা মেয়র আনিসুল হকের সব অঙ্গীকারও আমরা পূরণ করব।’

ডিএনসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম জানান, তেজগাঁও ট্রাকস্ট্যান্ড উদ্ধারে সর্বস্তরের জনগণ প্রশংসা করেছে। এ অর্জন আমাদের ধরে রাখতে হবে, কোনোভাবে হাতছাড়া করা যাবে না। উপস্থিত কাউন্সিলররা বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের কাছে তেজগাঁও এলাকা ট্রাক-কাভার্ডভ্যানমুক্ত রাখার জন্য সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি হাজি তোফাজ্জল হোসেন মজুমদার, সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক রুস্তম আলী খান ও যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আহমেদ মজুমদার বৈঠকে উপস্থিত ছিলেন।

তারা বলেন, গাড়ির সংখ্যা যে হারে বাড়ছে গাড়ি রাখার জায়গা সে হারে বাড়েনি। যেহেতু তেজগাঁও একটি শিল্পাঞ্চল এবং এখানে অনেক গুদাম রয়েছে তাই রাত ১০টা থেকে সকাল ৬টা পর্যন্ত এখানে মালামাল উঠানামা হয়। এ সময়ের বাইরে কোনো ট্রাক-কাভার্ডভ্যান থাকে না বলে তাদের দাবি।

এএস/জেডএ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।